Jamal Pk IDimage প্রাই দু বছর আগে পাসওয়ার্ড ভুলে গিয়ে আর ব্যবহার করেনি মোবাইল নাম্বার টি মনে নাই তাহলে কি এই আইডি ফেরত পেতে পাড়ি please help me


Share with your friends
Call

প্রথমে ফেসবুক আইডি খুলতে হলে আগে সব কিছু খাতায় লেখে রাখতে হয়।যেমনঃ মোবাইল নাম্বার ও পাসওয়ার্ড লিখে রাখুন।তারপর এই লেখা দেখে ফেসবুক খুলুন,তাহলে মনে থাকে ইয়ারি।পুরানো ফেসবুক আইডি ফেরত পেতে হলে মোবাইল নম্বার মনে রাখতেই হবে। না হলে আইডি ফেরত পাওয়া যায় না।প্রথমে ফেসবুক যান তারপর পাসওয়ার্ড ভুলে গেছেন এতে ক্লিক করবা। তারপর পুরেনো নাম্বার দিয়ে সার্চ দিবা।সেই আইডি চলে আসলো।তারপর আপনার সেই নাম্বারে লিংক দিবে।লিংকে গিয়ে পাসওয়ার্ড পরিবর্তন করুন।

Talk Doctor Online in Bissoy App
Call

হ্যাঁ, ফেরত পাবেন। এজন্য আইডিতে ঢুকে "আরো>অভিযোগ করুন>একাউন্টটি উদ্ধার করুন বা বন্ধ করুন" এখানে যেতে হবে। তারপর সহজেই রিকভার করতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনার অ্যাকাউন্ট ফেরত পেতে যা যা করবেন >>আপনার অ্যাকাউন্ট অন্য অ্যাকাউন্ট থেকে সার্চ দিন যেমন স্ক্রিনশট দিয়েছেন।এখন নিজের প্রোফাইলে গিয়ে  more অপশনে গিয়ে আপনার ইউজার নেম দেখতে পারবেন। ইউজার নেমটি কপি করে রাখবেন।এখন ফেসবুক লগইন পেজে গিয়ে  ফরগেট পাসওয়ার্ডে ক্লিক করে boxe ইউজার নেম দিয়ে সার্চ দিন যদি রিকোভারি নাম্বার/ইমেল থাকে তাহলে নাম্বারের লাস্ট ডিজিট দৃশ্যমান হবে। তখন নাম্বার মনে হয়ে যাবে এবং অ্যাকাউন্ট কোড পাঠিয়  রিকোভারি করতে পারবেন।তবে অবশ্যই নাম্বারটি সচল থাকতে হবে। সিমটি হারিয়ে গেলে রিপ্লেস করে অ্যাকাউন্ট উদ্ধার করতে হবে।যদি কোন নাম্বার/ইমেল এড না থাকে তাহলে কষ্টকর হয়ে পড়বে অ্যাকাউন্ট ফেরত পাওয়ার জন্য।

Talk Doctor Online in Bissoy App