আমার সাইটি ব্লগার দিয়ে তৈরি সাইট।
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

আপনি সাইটে এডসেন্স এড বসিয়ে ইনকাম করতে পারবেন। এর জন্য আপনার সাইটের ভিজিটর বাড়ান। এবং গুগলের কাছে একটি এডসেন্স এপ্লাই করুন। আপনার সাইট এড পাওয়ার উপযোগী হলে গুগগ আপনার সাইটে এড দিবে এবং তার বিনিময়ে আপনাকে এডসেন্সের মাধ্যমে টাকা দিবে। ধন্যবাদ ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার এডসেন্স একাউন্ট থাকতে হবে।  এডসেন্স একাউন্ট থাকলেই হবে না এর জন্য ব্যাংক একাউন্ট থাকা চাই।আমার মতে ইসলামি ব্যাংকের বা যমুনা ব্যাংকের একাউন্ট খুলা ভালো। সার্ভিস ভালো পাবেন। আবার এখন ২ ভাবে টাকা পাওয়া যায়। যে মাসে আপনার ব্যালেন্স ১০০ ডলার হবে ঠিক তার পরের মাসের প্রথম সপ্তাহে আপনি ব্যাংক ট্রান্সফার বা চেকের মাধ্যমে টাকা পাবেন। কিছু আইডিয়া পেলেন তারপর বিস্তারিত তো সামনে জানবেনই। এখন শুরু করতে আপনার কি লাগবে? শুধু আপনার নিজের একটা ওয়েব সাইট আর পর্যাপ্ত সময়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
AnupDebNath

Call

বেশিরভাগ ব্লগারদের ব্লগ খোলার পেছনে মূল উদ্দেশ্যই হচ্ছে ব্লগ থেকে আয় করা । কিন্তু প্রশ্ন হচ্ছে ব্লগ থেকে আপনি কীভাবে আয় করবেন? 

একটি ব্লগ থেকে অনেকভাবেই আয় করা যায় । কিন্তু তার আগে আপনাকে ব্লগটিকে ভালোভাবে সাজাতে হবে । চলুন দেখে নিই আপনি কীভাবে ব্লগ থেকে আয় করতে পারবেন - 
১. গুগল এডসেন্সের মাধ্যমে
২. এফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে
৩. নিজের সার্ভিস সেল করার মাধ্যমে
৪. পেইড মেম্বারশিপের মাধ্যমে 
৫. টিউটোরিয়াল এর মাধ্যমে 
৬. ডোনেশন এর মাধ্যমে 
এছাড়াও আরো অনেক উপায় রয়েছে । এ ব্যাপারে বিস্তারিত জানতে পারবেন আপনি এই আর্টিকেল থেকে ।

টাকাটা আপনি তুলতেপারবেন ব্যাংক কিংবা পেপাল এর মাধ্যমে । গুগল এডসেন্স ব্যবহার করলে সরাসরি আপনার ব্যাংকে টাকা চলে আসবে । সিম্পল 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ