শেয়ার করুন বন্ধুর সাথে
RushaIslam

Call

**আর একটি বছর এসে গেলো, বেরে যাবে আরো একটি বাতি, কাল ও ছিলাম আজো আছি, তোমার জন্মদিনের সাথি। **তোমার জন্যে প্রার্থনা করি ১২ মাস আনন্দে ৫২ সপ্তাহ খুসি, ৩৬৫ দিন সাফল্যে ৮৭৬০ ঘন্টা সুস্বাস্থ্যে আর ৫২৬০০ মিনিট সৌভাগ্যে কাটে। শুভ জন্মদিন। **We may not talk every day & we may live miles apart but I just want you to know that you’ll always be my best friend, Happy Birthday! **Happy birthday. May every dream of yours set your life on fire, brightening up today, your special day, and every other day of the year. **তোমার জন্য ফোটে পৃথিবীর সব গোলাপ তোমার জন্য এই কবিতা নয়সে প্রলাম । আলোকিত হয়ে নিজে তুমি আলোকিত কর পৃথিবীকে। শুভ জন্মদিন। **We are so very close; I find you around ...before I've even spoken you know what's on my mind; which makes our bond much stronger. I indeed feel especially blessed to have you as sister. Enjoy your special day with much laughter and cheer.

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

"সবাই এমন সহধর্মিণী পাইনা,যা অামি পেয়েছি।অামি শুধু একজন সহধর্মিণী বা শুধুই একজন স্ত্রী পাইনি বরং পেয়েছি এক চির-জীবনের সঙ্গী,যত্নশীল একজন বন্ধু। এই জন্মদিনের মধুর লগ্নে তোমায় জানায় প্রানঢালে শুভেচ্ছা ও অাশাকরি সারাটি জীবন এইভাবেই মধুরতার সহিত কাটুক তোমার প্রতিটি মহুর্ত"

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

১। জন্মদিনে কি বা দেব তোমায় উপহার, বাংলায় নাও, ভালবাসা, হিন্দি তে নাও পেয়ার ! শুভ জন্মদিন !

২।আর একটা বছর এসে গেল, বেড়ে যাবে আর একটা মোমবাতি, কাল ও ছিলাম আজও আছি তোমার পথ চলায়, প্রমিস করছি থাকবো সারাটা জীবন ! হ্যাপি বার্থডে !

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ