আমি ফ্রি ডোমেন ও ফ্রি হোস্টিং নিয়ে একটি ফোরাম সাইট তৈরি করেছি।এখন আমি গুগল এডসেন্সে আবেদন করলে এডসেন্স এপ্রোভ হবে কিনা।


শেয়ার করুন বন্ধুর সাথে

অবশ্যই হবে, মানুষ বলে ফ্রী ডোমেইনে এডসেন্স পাওয়া যায় না, সার্চ ইঞ্জিনে দেখায় না।  কিন্তু, গুগোল বলে আমরা ডোমেইন দেখে এডসেন্স বা, সার্চ ইঞ্জিনের রেজাল্ট দেখাই না। সুতরাং ফ্রী ডোমেইন হোস্টিং এ এডসেন্স পাবেন। তবে, একটা সুপরামর্শ দেই- ফ্রী হোস্টিং গুগোলের ব্লগার ছাড়া অন্য কিছু ব্যবহার কইরেন না(সার্ভিস কখনো ভালো পাবেন না)। পয়েন্ট আকারে বলি-

  1.  ফ্রী হোস্টিং, ডোমেইন যাই হোক ভালো ১০-১২ টি পোস্ট থাকলে এডসেন্স পাবেন। টপ লেভেল ডোমেইনগুলো গুগোল সুনজরে দেখে, আর ফ্রী ডোমেইনগুলোকে শিক্ষকেরা খারাপ ছাত্রদের যে নজরে দেখে গুগোলও ঐ নজরে দেখে।
  2. কোনরকম কপি করা কনটেন্ট বা, কোনভাবে যদি গুগোলের পলিসির সামান্য কিছু আপনি না মানেন তাহলে এডসেন্স পাবেন না।সব মেনে ইউনিক কনটেন্ট লিখলেই পাবেন।
আরেকটা সত্যি কথা বলি- এডসেন্স পেলেই আয় করতে পারবেন না। আয় করা আর এডসেন্স পাওয়া দুটি আলাদা বিষয়। ইংরেজীতে লিখতে পারলে ইংরেজীতে লিখুন, গুগোলের কীওয়ার্ড প্লানার ব্যবহার করে কী ওয়ার্ড বের করে লিখুন- সফল হবেন। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ