Share with your friends
Call

ট্রিকবিডিতে একাউন্ট খোলা আপাতত বন্ধ রয়েছে। তাই এখন নতুন করে আর রেজিস্ট্রেশন করতে পারবেন না আপনি। তারা নতুন করে রেজিস্ট্রেশন Disable করে রেখেছে।

Talk Doctor Online in Bissoy App
Call

ট্রিকবিডি অ্যাকাউন এখন ফ্রিব্যাসিক দিয়ে খোলা আপাতাতো বন্ধ আছে।তবে ট্রিববিডি অ্যাকাউন খোলা যাবে।আর ট্রিকবিডি অ্যাকাউন খোলতে হলে ট্রিকবিডি নুটিশ গুলো দেখতে হবে।ট্রিকবিডি নতুন সদস্য Md Sakib Hossain তিনি অল্প কিছু দিন আগে সদস্য হয়ে।আপনি ট্রিকবিডির নুটিশ গুলো ফলো করলে ফলাফল পেয়ে যাবে।ট্রিকবিডির অ্যাকাউন খোলার নুটিশ না পেলে আমাকে মন্তব্য অথবা একান্ত বার্তা পাঠাও তাহলে নুটিশ টির লিংক দিয়ে দিবো। এখানে দেওয়া হল না এই কারণে যদি এখান থেকে অনেকে ট্রিকবিডির অ্যাকাউন খুলতে ভিড় করে তাহলে আবার ট্রিকবিডির অ্যাকাউন খোলা বন্ধ করে দেওয়া হবে।ধন্যবাদ

Talk Doctor Online in Bissoy App

ট্রিকবিডি একাউন্ট খোলা এখনও সম্ভব!!!ট্রিকবিডি যে কোনো সময় খুব অল্প সময়ের (5 থেকে 10 মিনিট)জন্য রেজিষ্টেশন চালু করে।বিশ্বাস হয় না?আমার bissoy প্রোফাইলে trickbd আইডির লিংক আছে,এই আইডিটা আমি এই 5 থেকে 10 মিনিটের মধ্যে রেজিষ্টেশন করেছিলাম।ট্রিকবিডিতে এমন অনেক সদস্য এই অনির্ধারিত কিছু সময়ের মাঝে রেজিষ্টেশন করে নিয়েছে।বিখ্যাত author নিয়ন ও এভাবেই আইডি খুলেছে।এজন্য ট্রিকবিডিতে আপনাকে রেজিষ্টেশন বা sing up বাটনে সুযোগ খুজতে হবে ।বিশেষ করে সন্ধ্যার পর থেকে মধ্য রাত পর্যন্ত সময়ে রেজিষ্টশন তারা চালু করে থাকে।আপনিও এভাবে একাউন্ট খুলতে পারেন।

Talk Doctor Online in Bissoy App