আমি একজন কে বিয়া করেছি।তার আগে এক জায়গায় বিয়া হয়েছিল।এই বিষয়ে তারা (মেয়ে পক্ষ) আমাদের কিছুই জানায় নাই।এখন আমি জেনে গেছি।কিন্তু ওরা এই বিষয় অস্বীকার করতেছে।তার পরে আমি অনেক কস্টে সেই ছেলের (আগের স্বামী)সাথে যোগাযোগ করি।সে বলে বিয়া করেছি,কিন্তু মেয়ের নামের জায়গায় শুধু মেয়ের নামটাই দিছি আর বাবা মায়ের নাম, ঠিকানা সব অন্য কিছু দিছি।এখন সেই কাবিন নামা আমার হাতে আছে।এটা দিয়া কি প্রমান করা যাবে ,যে ওর আগে বিয়া হয়েছিল একবার?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

কাবিন নামায় শুধু মেয়ের নাম প্রমান করে না আপনার স্ত্রী আর ওই মেয়ে একই মেয়ে যেহেতু ঠিকানা এবং মা বাবার নাম আলাদা। ছবি সংযুক্ত থাকলে,মেয়ের সাইন থাকলে  এবং সাক্ষী গন কে উপস্থিত করা গেলে প্রমান স্পষ্ট হবে।   

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি বিয়ে করার আগে কি তার আগের স্বামীর সাথে তালাক হয়েছে? যদি না হয়ে থাকে তাহলে আইনগতভাবে আপনার সাথে বিয়েটা বেআইনী ও অবৈধ। এখন প্রশ্ন হচ্ছে ঐ গোপন বিয়ে জানার পর আপনি কি সংসার করতে চান নাকি তালাক দিতে চান? যদি সংসার করতে চান তাহলে এসব প্রমান না খুজে সংসারে মনযোগ দেন। আর যদি তালাক দিতে চান তাহলে এটা প্রমান করা বড় কোন বিষয় না। হস্তরেখা বিশারদ এর মাধ্যমে মেয়ের শিশু কালের স্বাক্ষরও নির্নয় করা যাবে। আরেকটা কথা না বললেই নয়। যদি আগের স্বামীর সাথে তালাক হওয়ার আগেই আপনার সাথে বিয়ে হয়ে থাকে তাহলে শরীয়াত মোতাবেক এটা কোন বিয়ে হয় নাই এবং আপনাদের মাঝে যা কিছু হয়েছে সবই ব্যভিচার।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ