বর্তমানে ইউটিউবে সবচাইতে কোন ভিডিও গুলোর চাহিদা বেশি...??? এবং কোন ভিডিও গুলো দিলে তারাতারি বেশি সাবস্ক্রাইব এবং ভিউ পাওয়া যাবে???  মানে আমি একটা চ্যানেল খুলতে চাই কিন্তু কোন বিষয় নিয়ে কাজ করবো আইডিয়া পাচ্ছি না । তাই কিছু আইডিয়া এবং এই বিষয়ে বিস্তারিত কিছু পরামর্শ দিবেন প্লিজ....
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

বর্তমানে সবচেয়ে বেশি ভিডিও তে ভিউ হয় ১. ফানি ভিডিও ২. নিউজ সম্পর্কে ভিডিও ৩. পড়াশোনা শিক্ষানিয় ভিডিও ৪. টেকনিক্যাল ভিডিও ইত্যাদি মোবাইল সমস্যা বা এই সম্পর্কের ভিডিও তৈরি করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call
বর্তমানে যেসব ভিডিও বেশি ভিউ হয় তা হলো
- ফানি ভিডিও
- অ্যান্ড্রয়েড সম্পর্কিত ভিডিও
- ইন্টারনেট সম্পর্কিত ভিডিও
- বিভিন্ন হাসির নাটক
- পড়ালেখা সম্পর্কিত
- খেলাধুলা সম্পর্কিত ভিডিও
- স্বাস্থ্য ও শরীর সম্পর্কিত বিভিন্ন টিপস
- বিভিন্ন তারকার জীবন কাহিনীর ভিডিও
- বিভিন্ন রান্নার ভিডিও
- বিভিন্ন রুপকথা গল্পের ভিডিও

আপনি যে বিষয়ে অভিজ্ঞ সেই বিষয় নিয়ে একটি ইউটিউব চ্যানেল খুলতে পারেন। প্রথমে আপনি আপনার অভিজ্ঞতা থেকে একটি ভিডিও তৈরি করতে পারেন। বর্তমানে অ্যান্ড্রয়েড এর সম্পর্কে ভালো ভিডিওতে বেশি সাবস্ক্রাইব পাওয়া যায় তাই আপনি এধরনের ভিডিও তৈরি করতে পারেন অথবা শিক্ষা সম্পর্কিত বিভিন্ন ভিডিও তৈরি করতে পারেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমি আমার আজ জীবনের একটা ইউটিউব বিষয়ে কথা বলব। সেটা শোনার পড়ে হয়ত বুঝে যাবেন কি করলে /কি ধরনের ভিডিও দিলে ইউটিউব চ্যানলে আরো  বেশি সাবস্ক্রাইবার বা ভিউয়ার হবে।  একটা সময় ছিল যখন আমি ইউটিউব ভিডিও তৈরি করতাম ঠিক আমি তৈরি করতাম না! আমার পার্টনার পাবেল ব্র তৈরি করত।  আমি শুধু থাম্বালাইন বানাতাম।  তবে ইউটিউব চ্যানেলের একটা সময় ছিল যখন ০০ সাবস্ক্রাইবার ছিল! আমি আর আমার ভাই /পার্টনার পাবেল প্রায় ৫০ টি ভিডিও পাবলিশ করার পরেও ০০ সাবস্ক্রাইবার ছিল। তবে আমাদের কেউ একজন বুদ্ধি দিল। তোমরা হ্যাকিং এবং ফ্রি নেট ভিডিও তৈরি কর দেখবে ১ মাসের মধ্যেই অনেক ভিডিও ভিউ সহ অনেক সাবস্ক্রাইবার পাবে।  এই নিয়ম ফলো করার পড়ে ৫০ থেকে ১০০,  ১০০ থেকে ৫০ ০,  এখন বর্তমানে ১০ হাজারের মতো ভিউয়ার আছে। এটা থেকে শিক্ষা পাই ফ্রি নেট ও হ্যাকিং বিষয়ে ভিডিও বানালে চ্যানেল উন্নত হবে। তবে একটা কথা মনে রাখবেন - ফেক বলতে কিছু রাখবেন না। তা নাহলে চ্যানেল অপমানিত হবে। মাঝে মধ্যে অন্য সব ভিডিও দিলেও দিতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ