https://www.bissoy.com/469338/ এই প্রশ্নে পাচটা উত্তর দেওয়া হয়েছে অথচ এই প্রশ্ন পিনও করা না আবার বাম্পও করা না তাহলে লুক্কায়িত করা হলোনা কেন অনেকে দুইবার উত্তর দিলেই লুক্কায়িত করা হয় আর এগুলো কিছু করা হয়না
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার কোথাও ভুল হচ্ছে। এখানে প্রশ্ন লুক্কায়িত করার কোনো কারণ নেই।নীতিমালা ভঙ্গ করে কোনো প্রশ্ন করা হলেই প্রশ্ন লুক্কায়িত করা হয়।এখানে কোনো নীতিমালা ভঙ্গ করা হয়নি। তাই প্রশ্নটি লুক্কায়িত করা হয় নি। বরং যথেষ্ট উত্তর হলে প্রশ্নটি বন্ধ করে দেওয়া হয় যাতে কেউ এতে আর উত্তর প্রদান না করতে পারে।যেটা আপনি বলছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি নতুন তাই বিষয়টি একটু খোলসা করে বলি, আপনার কথা আমি বুঝতে পেরেছি। আপনার কথা হল প্রশ্নটিতে অনেক উত্তর কিন্তু একটি রেখে বাকিগুলো কেন লুক্কায়িত হয় নি,আর আপনি কোন প্রশ্নে একটি উত্তর থাকলে তাঁরপরও উত্তর দিলে কেন লুকানো হয় আপনার প্রশ্ন এটা। মনে করেন একটি প্রশ্ন আসলো বাংলাদেশের রাজধানীর নাম কি? এখানে উত্তর একটিই হবে ঢাকা।এখানে যদি আপনি উত্তরের পুনরাবৃত্তি করেন তাহলে লুকানো হবেই কারন এরকম প্রশ্নে একটি উত্তরই যথেষ্ট আর কোন উত্তরের প্রয়োজন হবে না।এখন মনে করেন কেউ প্রশ্ন করলো ব্রণ থেকে কিভাবে মুক্তি পাব? এরকম প্রশ্নে ব্রণ সমাধান হওয়ার অনেক উপায় আছে কাজেই এধরনের প্রশ্নে একাধিক উত্তর গ্রহনযোগ্য তবে উত্তরের পুনরাবৃত্তি গ্রহনযোগ্য নহে।এরকম প্রশ্নে আগের উত্তর থেকে ভিন্নভাবে সঠিক সমাধান দিলে উত্তরটি গ্রহনযোগ্য হবে।আশা করি বুঝতে পেরেছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ