"বিস্ময়"-এ আমার মতো একজন সাধারণ সদস্যকে কতটুকু মর্যাদা ও গুরুত্ব প্রদান করা হয়, এবং একজন বিশেষ সদস্যকেই বা কতটুকু মূল্যায়ন করা হয়?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আমাদের সকলের কাছেই প্রতিটি সদস্যকেই সমান চোখে দেখা হয়। তারমধ্যে যাঁরা নিয়মিত বিস্ময়ের সাথে থাকে এবং নীতিমালা মানে তাদের প্রতি একটু বেশি ভালোবাসা কাজ করে। আর বিশেষ সদস্য প্রায় সকলের সাথেই নিয়মিত কম/বেশি কথা হয় এবং বিভিন্ন আলোচনা হয় তাই তাদের সাথে আন্তরিকতা একটু বেশি থাকে। কিন্তু যেসকল সাধারণ সদস্যের সাথে মাঝে মাঝে কথা হয় তাদের সাথেও আন্তরিকতা থাকে৷ সবশেষে বিস্ময়ের সকল সদস্যকেই সমান চোখে দেখা এবং প্রত্যেক সদস্যকে সম্মান করা হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

বিস্ময়ের সদস্যই হলো বিস্ময়ের মূল  মেরুদন্ড । আর সাধারণ সদস্যরা যদি বিস্ময়ের মেরুদণ্ড হয় তাহলে তো বুঝতেই পারছেন কতটুকু মূল্যয়ন করা হয়...সাধারণ সদস্যকে সর্বোচ্চটুটু মর্যাদার চোখে আমরা দেখি এবং সম্মান করি।বিশেষ সদস্য আর সাধারণ সদস্যদের মধ্যে সম্মানের ও মূল্যয়নের কোন তেমন তফাত নেই । দুজনেই বিস্ময়ের প্রশাসকের কাছে সমান। পার্থক্য বলতে একটুই বিশেষ সদস্যের সুবিধা একটু বেশি,সাধারন সদস্যের কম।বিশেষ সদস্যরা  তারা বিস্ময়কে পরিচালনা করেন আর সাধারণ সদস্যরা বিস্ময়কে অগ্রগতির দিকে এগিয়ে নিয়ে যেতে  চালিয়ে যান।মূলকথা সবাই সম্মানিত ও মূল্যয়নের সদস্য ।     

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ