যদি চাকুরীর ইন্টারভিউতে এমন প্রশ্ন করা হয় তাহলে কীভাবে সুন্দর করে কী কী বলা যেতে যাতে তারাও শুনে যেন সন্তুষ্টি হয়!
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

উত্তরঃআমি চাকরি করার কারণ আমার যোগ্যতা কে প্রকাশ করা।আমি চাকরি করার কারণ, দেশের এবং জনগণের সেবা করতে চাই।কেনোনা ,পরউপকারি ব্যাক্তি চির অমর। আশা করি এই উত্তর টা সকল কে সন্তুষ্ট করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমার চাকরিটা প্রয়োজন কারন আমি দেশে ও জাতির জন্য কিছু করার পাশাপাশি নিজের যোগ্যতাকে প্রকাশ করতে চাই  এবং আমার আর্থিক ঘাটতিও  দুর করতে চাই।   এই উত্তরে আপনার সম্পুর্ন সত্তি কথা প্রকাশ পাবে। কারন টাকা ছাড়া কেউই চাকরি করেনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

কোন ধরনের চাকরির ইন্টারভিউ দিবেন এটা প্রশ্নে উল্লেখ করলে উত্তর করতে সুবিধা হতো।আপনি যেধরনের কোম্পানিতে চাকরির ইন্টারভিউ দিবেন সে কোম্পানি বিষয়ক কিছু কথা তুলে ধরবেন যেমন যদি আপনি কাষ্টমার কেয়ার অফিসার পদে আবেদন করে থাকেন তবে আপনি বলতে পারেন আমি সব সময়ই মানুষের সাথে কথাবার্তা বলতে ও মানুষকে সমস্যা সমাধানে সহায়তা করতে পছন্দ করি। আমার যোগাযোগের দক্ষতা চমৎকার। যদি আপনি কোন স্কুলে শিক্ষকতার জন্য আবেদন করে থাকেন তবে আপনার বলা উচিৎঃ আমার মানুষকে বোঝানোর দক্ষতা খুবই ভাল এবং শিক্ষার প্রসারে সহায়তা করার আমার প্রবল ইচ্ছা, আপনাদের স্কুল এক্ষেত্রে আমাকে একটা সুন্দর সুযোগ করে দিতে পারবে বলে আমার ধারণা। অথবা এ কথাগুলো বলতে পারেন-- আমি আপনার কোম্পানি সম্বন্ধে অনেকগুলো নিবন্ধ ও প্রতিবেদন পড়েছি। আপনাদের বাৎসরিক হালনাগাদ প্রতিবেদন থেকে দেখেছি আপনার কোম্পানি খুব দ্রুত এগিয়ে যাচ্ছে এবং ইতিমধ্যে গ্রাহকের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। ব্যক্তি জীবনে আমার নৈতিক অবস্থানের কারনেই আমি আপনার কোম্পানির হয়ে কাজ করতে চাই। আমার নৈতিকতা ও দক্ষতা দিয়ে এমন অবদান রাখতে চাই যা কোম্পানির এবং আমার সম্মান বৃদ্ধি করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ