Skfighting

Call

আপনি myaccount.google.com এ গিয়ে আপনার ইমেইল বসান এবং ফরগট পাসওয়ার্ড করেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
বিস্ময়ে মন্তব্য করার সাথে জিমেইল আইডির কোন সম্পর্ক নেই।

একবার ইমেইল যাচাই করলে পরবর্তীতে আর সমস্যায় পড়তে হয় না, মন্তব্য করা যায়। আপনি ইমেইল যাচাই করেননি, তাই মন্তব্য করতে পারছেন না

যাইহোক আপনি যেহেতু বিস্ময়ের সাথে যুক্ত জিমেইল আইডির পাসওয়ার্ড ভুলে গেছেন, এবং ইমেইলও যাচাই করেননি তাই পরবর্তীতে যাতে প্রবলেমে পড়তে না হয়, তার জন্য যেকোন দুটো ব্যবস্থা এই মূহুর্তে গ্রহণ করতে পারেন।

প্রথমত, আপনার প্রোফাইলে গিয়ে অপশনে ক্লিক করে ইমেইলঃ বক্স থেকে আপনার ভিন্ন একটা ইমেইল দিন এবং সাথে নিচের 'যাচাইকরণ লিঙ্ক পাঠাও' অপশনে ক্লিক করে উক্ত ইমেইলে লগ ইন করে স্প্যাম বক্সে বিস্ময় থেকে আগত মেইল অপেন করে যাচাই করণের একটা লিঙ্ক দেখতে পাবেন, সেটাতে ক্লিক করে ইমেইল যাচাই সম্পুর্ন করে বৃত্তান্ত সংরক্ষণ করুন। ব্যস তার যাচাইকরণ সফল হলে মন্তব্য করতে পারবেন।

আর একটা ব্যবস্থা হলোঃ আপনি http://www.gmail.com এ যান। গিয়ে আপনি আপনার gmail এড্রেসটি প্রবেশ করিয়ে Next এ ক্লিক করুন। এর পরের পেইজে আপনাকে পাসওয়ার্ড দিতে বলবে। কিন্তু আপনি পাসওয়ার্ড ভুলে গেছেন তাই "Forgot password?" এই লিখাতে ক্লিক করুন। পরের পেইজে লিখা আসবে "Enter the last password you remember" সেখানে আপনি যদি আপনার কোনো পাসওয়ার্ড মনে থাকে তা প্রবেশ করিয়ে পরবর্তী ধাপ অবলম্বন করে রিকোভার করতে পারেন। কিন্তু আপনি তার আগে যা করতে পারেন তা হলো নিচে দেখুন লিখা আছে "Try a different Question" তাতে ক্লিক করুন । তাতে ক্লিক করলে যে পেইজ আসবে সেখানে আপনার জিমেইল সম্পর্কে কিছু প্রশ্ন করবে, সঠিক হলে আইডি রিকভার করার অপশন পাবেন।

ইমেইল রিকভার করতে পারলে বিস্ময় থেকে যাচাই করে নিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ