আমি খুব খারাপ কাজ করছি আমার বয়স যখন ১৩-১৪ তখন থেকে আমি হস্তমৌথুন করি যখন আমার বয়স ১৬ বছর তখন আমার লিঙ্গের আগা মোটা গোরা চিকন হয় এবংং বাকা হয়৷ তখন আমি বিভিন্ন ঔষুধ খাই এবংং তখন হস্তমৌথুন বন্ধ করি৷ কিন্তু ভুল বসত আমি লিঙ্গ সোজা করার জন্য জোরো জোরে ম্যাসাজ করি এবং এক পর্যায়ে আমার লিঙ্গ সর্ম্পুর্ন টা চিকন হয়ে যায় এবং লিঙ্গের উত্তেজনাও কমে যায়৷ তখন থেকে অনেক ঔষুধ খাইলাম কিন্তু কোন কাজ হয় নাই৷ বর্তমান আমার বয়স ১৮ লিঙ্গ এত চিকন মনে হয় ১০_১১ বছরের ছেলের চেয়েও চিকন৷ এখন আবার বাসা থেকে আর্মি তে দারাতে বলতেছে কি যে করি বলতেও পারতেছিনা আর ভবিষ্যতে এই লিঙ্গ নিয়ে বিয়ে করবো কেমনে খুব টেনশনে আছি মাঝে মাঝে আত্নহত্যা করতে চাই। কি করব যানি না.....আল্লাহর কাছে মাফ চাচ্ছি যেন তিনি আমার রোগ টা মাফ করে দেন.......আর আপনাদের সকলের কাছে দোয়া চাচ্ছি আমার জন্য দোয়া করবেন যেন আল্লাহ রোগ টা মাফ করে দেন। "আর এমন কোন আমল থাকলে বলবেন যে আমল করলে আল্লাহপাক রাব্বুলআলামিন আমাকে মাফ করে দিতে পারেন"
শেয়ার করুন বন্ধুর সাথে

এখন আপনি পাঁচওয়াক্ত নামাজ পড়বেন এবং হস্তমৈথুনের বাজে অভ্যাস ত্যাগ করে আল্লাহর কাছে মাফ চান।  সব ঠিক হবে,,  আত্মহত্যা করবেন না।      সব ধরনের অনিষ্টতা থেকে হিফাজতের দোয়াঃ হযরত উসমান ইবনে আফ্ফান রাদিয়াল্লাহু আনহু থেকে বর্ণিত। রসূলুল্লাহ্ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন : যে কোন বান্দা প্রতিদিন সকালে ও প্রতি রাতের সন্ধ্যায় তিনবার করে এই দোয়াটি পাঠ করলে কোন কিছুই তার ক্ষতি করতে পারবে না। بِسْمِ اللّهِ الَّذِيْ لَا يَضُرُّ مَعَ اسْمِه شَيْءٌ فِي الْأَرْضِ وَلَا فِي السَّمَاءِ وَهُوَ السَّمِيْعُ الْعَلِيمُ বাংলা উচ্চারণ: বিসমিল্লাহিল্লাজী লা ইয়াদুররু মায়াসমিহি শাইয়ুন ফিল আরদি, ওয়ালা ফিস-সামায়ি ওয়া হুয়াস সামিউল আলীম। অর্থাৎ আল্লাহর নামে, যার নামের বরকতে আসমান ও জমীনের কোন কিছুই কোন ক্ষতি করতে পারে না, তিনি সর্বশ্রোতা ও সর্বজ্ঞ। -(তিরমিযী-৩৩২৪ : হাসান ও সহীহ, আবু দাউদ, নাসাই ও ইবনে মাজাহ্)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

দোয়া করি আল্লাহ তায়ালা যেন আপনাকে ক্ষমা করে দেন।আর গোনাহ মাফের সহজ আমল হল ইস্তিগফার করা তথা আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করা।ইস্তিগফার সম্পর্কে কোরআনে এসেছে, সূরা আন নিসা:110 - যে গোনাহ, করে কিংবা নিজের অনিষ্ট করে, অতঃপর আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করে, সে আল্লাহকে ক্ষমাশীল, করুণাময় পায়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ