বিস্ময়ে অনেকেই হয়তো আছে যারা কোন প্রশ্নের উত্তর দিতে পারেনা । শুধুমাত্র প্রশ্নই করতে পারে । আর প্রশ্ন করলে পয়েন্ট কমে যায় । যার ফলে অনেকেরই বিস্ময় থেকে মন উঠে যায় । তাই তাদের পয়েন্ট বৃদ্ধির জন্য বিস্ময়ে যাদের পয়েন্ট বেশি তারা যেন এমন কিছু সহজ প্রশ্ন(বিস্ময়ের পেজে) ছেড়ে দেন যার দ্বারা যাদের পয়েন্ট কম তারা যেন কিছু পয়েন্ট আদায় করে নিতে পারে । (বিঃদ্রঃ তাদের মধ্যে আমি একজন!)
শেয়ার করুন বন্ধুর সাথে

যাদের পয়েন্ট বেশি তাদেরও একসময় ১০ পয়েন্ট ছিলো।  নিজেকে প্রমাণ করে মানুষের উপকারের স্বার্থে তারা উত্তর দিয়ে পয়েন্ট অর্জন করেছে।একেবারে সাধারণ মানের প্রশ্নের উত্তর দিয়ে শুধু পয়েন্টই অর্জন করতে পারবেন, সমস্যার সমাধান নয়।আপনিও চেষ্টা করুন যেটা সম্পূর্ন জানেন সেই প্রশ্নের উত্তর দেয়ার, কানেক্টেড থাকেন বিস্ময়ের সাথেই। দেখবেন এরকম করে আপনার পয়েন্টও বৃদ্ধি পাবে,  মানুষের উপকারও হবে। বিস্ময়ের সাথেই থাকুন!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

পয়েন্ট নিয়ে কোন সমস্যা নেই। যারা বেশি বেশি উত্তর প্রদান করে পয়েন্ট অর্জন করে, তাদের সুবিধার জন্য কিছু অতিরিক্ত সুবিধা দেওয়া হয়, যাতে তারা কার্যক্রম আরো ভালোভাবে পরিচালনা করতে পারে। আর যারা উত্তর প্রদান করে না, তাদের একটাই সুবিধা প্রশ্ন জিজ্ঞসা। আর আপনি ভাবতেছেন শুধু ১০ পয়েন্টই শেষ? তা কিন্তু মোটেও নয়, ইমেইল যাচাই করলে যত ইচ্ছে প্রশ্ন করতে পারবে অর্থাৎ পয়েন্ট - মাইনাসে আসবে, তবুও প্রশ্ন করতে পারবে। আর যারা উত্তর প্রদান করে না, তারা যে কিছুই জানে না, তাও নয়। তারাও জানে, কিন্তু উত্তর প্রদান করে না। এটা তাদের ব্যর্থতা। বিস্ময়ে সঠিক এবং গ্রহণযোগ্য হলে সবাই উত্তর প্রদান করতে পারবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

আপনার পরামর্শটি এডমিন প্যানেলে পোস্ট করা হয়েছে। এরকম পদ্ধতি চালু করলেও বোনাস পয়েন্ট হতে পারে। চালু করা হলে জানতে পারবেন আমাদের  সঙ্গেই থাকুন।             

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ