আমার সম্পর্ক আমার চাচাতো বোনের সাথে ছিল।। তো আমরা খুব সুন্দর ভাবেই সম্পর্ক টা রেখেছিলাম ।  পরে আরেক চাচাতো ভাই এসে ওই মেয়েকে বিয়ের প্রস্তাব দিয়েছিল  । তো তখন ও রাজি হয় নি । উনার অনেক রাগ উঠে এবং কিছু মানুষের কাছ থেকে উনি তা শুনতে পান আমার সাথে ওর রিলেশন এর কথা ।  তার পর উনি তা পুরো বাড়িতে বাজে ভাবে ছড়িয়ে ফেলেন। যার কারণে এখন আমাদের দুজনের ই বাড়িতে চলাফেরা বন্ধ হয়ে গেছে ।  উনি আসলে কোন প্রমাণ দিতে পারেন নি যে আমাদের সম্পর্ক ছিলো শুধু মুখে মুখে তা সবার কাছে ছড়িয়ে দেন।। তো এতে সবাই আমাদের সন্দেহের নজরে দেখা শুরু করেছে । তো আমরা এখন শুধু এই সমস্যাটা থেকে বাঁচতে চাই।  ফ্যামিলি কে কি বলবো ।  আসলে এতো সিরিয়াস কোন সম্পর্ক ছিল না আমাদের মাঝে ।। তো আমরা এখন শুধু এই সমস্যা টা থেকে বেচে বাড়ির মাঝে সবার সাথে মিলে মিশে চলাফেরা করতে চাই।।। 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি সরাসরি সত্য কথা বলুন। আপনি নিজের স্বাভাবিক জীবনে ফিরে আসার চেষ্টা করুন। সবার সাথে মিলেমিশে থাকুন। পরিবারকে বলুন আপনারা একে অপরকে ভালোবাসেন। তারা যা বলবে তাই মেনে নিন। আশাকরি বুঝাতে পেরেছি বিষয়টি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনাকে কৌশলী হতে হবে। মেয়েটির সাথে কথা বলে অভিনয় শুরু করুন। মানে আপনারা দুজনই বলবেন আপনাদের মধ্যে কোন সম্পর্ক নেই। তাহলে মেয়ের সেই ভিলেন চাচাতো ভাই কেন আপনাদের মধ্যে রিলেশন আছে এমন কথা রটাচ্ছে? আপনারা এর উত্তরে বলবেন, সে মেয়েটিকে প্রস্তাব দিয়েছিলো ,মেয়েটি প্রস্তাব মেনে না নিলে  রাগে পড়ে মিথ্যা কথা রটাচ্ছে। তখন দেখবেন সেই ভিলেনের হাতে হারিকেন পেছনে বাশ। আপাতত এই বুদ্ধিটি খাটান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ