ওয়েবসাইট হোস্টিংয়ের জন্য সর্বনিম্ন কতটুকু জায়গা কেনা যায় এবং এর জন্য মাসে/বছরে কত টাকা দিতে হবে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি যেহেতু উল্লেখ করেননি কোন ধরণের হোস্টিং তাই বলতে পারি -- [ ফ্রি হোস্টিং - সর্বনিম্ন জায়গা ৫০০ মেগাবাইট ] আশাকরি উপকৃত হলেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Sakib049

Call

এটা সাধারনত হোস্টিং কোম্পানির উপর নির্ভর করে , তবে ৫১২ মেগাবাইটের কম জায়গা কেনা যায় না । আর দামও কোম্পানি ভেদে কম বেশি হয় এবং মোটামুটি দামে ভাল সার্ভিস পেতে Web Host BD কোম্পানির প্ল্যান গুলো দেখতে পারেন , তারা বছরে ১০০০ টাকায় ৫০০ মেগাবাইট ও সাথে .com  ডোমেইন ফ্রি দেয় । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ওয়েবসাইট হোস্টিংয়ের জন্য সর্বনিম্ন কতটুকু জায়গা কেনা যায়, এটা মূলত নির্ভর করে হোস্টিং কোম্পানির প্যাকেজ এবং প্লান এর উপরে ।  আপনি যদি কম স্পেস কিনতে চান তাহলে কম টাকা আবার বেশি স্পেস কিনতে চান  তাহলে  দামও অনেকাংশে বেশি হবে । 

বর্তমানে IT Nut Hosting  তুলনামূলক স্বল্প মূল্যে ভালো মানের সার্ভিসের সাথে ডোমেইন রেজিস্ট্রেশন ও  ওয়েব হোস্টিং প্রভাইদ করে থাকে । আপনি চাইলে সহজে বিকাশ ও রকেট দিয়ে তাদের কাছ থেকে আপনার পছন্দ মত ডোমেইন রেজিস্ট্রেশন  ও ওয়েব হোস্টিং কিনতে পারবেন।

তাদের বেস্ট সেলিং প্যাকেজ ২০০ টাকায় ৫ জিবি SSD হোস্টিং" বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন  

এছাড়া সম্প্রতি তারা বেশ কিছু হোস্টিং প্যাকেজ চালু করেছে যেখানে আপনি মাত্র ১৫০০ শত টাকায় পুরো ১ বছরের জন্য এসএসডি হোস্টিং পাচ্ছেন এবং সাথে থাকছে .com ডোমেইন একদম ফ্রি।


বিস্তারিত জানতে তাদের ফোনে কল করে  09638-997755 যোগাযোগ করতে পারেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ