আমাদের সম্পর্ক ৬ বছরের। আমারা ২ জনি সনাতন ধর্মের।  আমি এবার মাস্টার্স পরীক্ষা দিব। ছোট একটি চাকুরী করি। ওর বাবা মারা গেছে বছর ৩ হবে। ওর বাবার ক্যান্সার হয়েছিল তাই আমার বাবা মা কে না জানিয়েই ওকে রেজিষ্ট্রি বিয়ে  করে ফেলি কারণ টা ছিল ওর বাবা চাইছিলো ওকে বিয়ে দিয়ে দিতে। কিন্তু আমাদের সম্পর্কটা জানার পরে এই সিদ্ধান্ত নেওয়া হয়। আর ওর বাবা মারা যাবার পর তাদের মোটামুটি সংসার খরচ আমি বহন করে আসছি। ওকে এখনো পারিবারিক ভাবে বিবাহ করা বা আমার বাড়িতে তোলা হইনি।  এখন ওর বাড়ি থেকে যদি জোর করে অন্য কোথাও বিয়ে দিতে যায় আইনিভাবে  আমি কোন সহয়োগিতা পাবো ?? 
শেয়ার করুন বন্ধুর সাথে
Porimolray

Call

আপনারা অবশ্যই আইনি সহায়তা পাবেন কারন আপনারা আইনের দৃষ্টিতে স্বামী স্ত্রী। আবার যদি মেয়ে আপনার পক্ষে থাকে তবে কেউ আপনাদের আলাদা করতে পারবে না।সুতরাং এপর্যায়ে আপনি চাইলে তাকে বিয়ে করুন।এ ব্যাপারে আপাততো গ্রামের মেম্বার/চ্যেয়ারমেন এর সহায়তা নিতে পারেন।আশা করি ঝামেলা হবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সর্ব প্রথম আপনি আপনার স্ত্রীর সঙ্গে সামনা সামনি সব বিষয় আলোচনা করুন।  তাকে বোঝান যে আপনার আরো কিছু সময় লাগবে। আর সে যেন আপনার সাথেই থাকে।  আর আপনি সম্পূর্ন আইনি সহায়তা পাবেন যদি আপনার স্ত্রীর অমতে তার অন্য কোথাও বিয়ের ব্যবস্থা করা হয়।  তাই আপনার তার সঙ্গে সামনা সামনি কথা বলা উচিত। এতে আপনি ভালো সমাধান পাবেন আশা করি।  ধন্যবাদ। আপনার দাম্পত্য জীবন সুখ ও শন্তিতে ভরে উঠুক।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ