ভিট এর উপকারী তাঃ  ভিট দিয়ে আবাঞ্চিত লোম উঠানো যায়। এটা ব্যাবহার করে অতি দ্রুত লোম পরিষ্কার  করা যায়। অপকারীতাঃ  এটা এসিড জাতীয় এটা বব্যাবহার করলে  গোপঙ্গ কালো হয়ে যেতে পারে বা হয়ে থাকে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ভিট হেয়ার রিমুভাল ক্রিম ব্যবহার করলে মেয়েদের পায়ের লোম কখনও বুঝা যাবে না। ভিট হেয়ার রিমুভাল ক্রিম ৩ মিনিটের মধ্যে সকল লোম উধাও করে দিবে। সাধরনত সেভ করার পর অনেক সময় আপনার অনাকান্কিত লোম থেকে যাই, ভিট হেয়ার রিমুভাল ক্রিম আপনার এই সকল অনাকান্কিত লোম অদৃশ্য করে ফেলবে এবং আপনি এক অন্যরকম অনুভূতি অনুভব করবেন। এছাড়া জেনটেল ফর্মূলা, আপনার, ত্বককে রেশমি, মসৃণ, সেক্সি করে তুলবে।


ভিট হেয়ার রিমুভাল ক্রিম এর জাদুর মুখ খুলুন এবং খুব দ্রুত মসৃণ ত্বক নিয়ে চিন্তামুক্ত হয়ে বাইরে বেরিয়ে পরুন।



ক্ষতি হলো:

১) হেয়ার রিমুভাল ক্রিমের কি কোন সাইড এফেক্ট রয়েছে? চর্ম বিশেষজ্ঞদের মতে, শরীরের কোমল জায়গায় হেয়ার রিমুভাল ক্রিম ব্যবহার করলে ত্বকের ক্ষতি হতে পারে। কারণ, এ জাতীয় ক্রিমের মধ্যে কেমিক্যাল থাকে। যা ত্বকে অনেক সময় সহ্য হয় না। মুখের চামড়া, গোপনাঙ্গ বা অন্যান্য সেন্সিটিভ জায়গায় হেয়ার রিমুভাল ক্রিম লাগালে জ্বালা, যন্ত্রণা এবং অ্যালার্জির মতো সমস্যা হাজির হবে। 

২) চামড়া কালো হয়ে যায়?হেয়ার রিমুভাল ক্রিমে থাকা কেমিক্যাল ত্বক পুড়িয়ে দেয়। ত্বকের উপরের অংশ কালো হয়ে যায়। এমনকী ত্বকে জ্বালা, যন্ত্রণা ও ফোলাভাব দেখা দেয়।

৩) হেয়ার রিমুভাল ক্রিম ত্বকে কতক্ষণ লাগিয়ে রাখা উচিত?শরীরের রোম তুলে ফেলতে হেয়ার রিমুভাল ক্রিম ঘণ্টার পর ঘণ্টা লাগিয়ে রাখলে ত্বকের ক্ষতি হতে পারে। চামড়া পুড়ে যাওয়ার সম্ভাবনা থাকে। ত্বক ফুলে যায়। সারাক্ষণ অস্বস্তিতে ভুগতে হয়। 

৪) এটি কি শরীরে অবাঞ্ছিত রোমের বৃদ্ধি বাড়ায়?থ্রেডিং, ওয়াক্সি অথবা শেভিং করার ফলে যেমন শরীরে রোমের বৃদ্ধি ঘটে, ঠিক তেমনই হেয়ার রিমুভাল ক্রিম ব্যবহারের ফলেও একই ঘটনা ঘটে। রোমের বৃদ্ধি ও ঘনত্ব বাড়ে।

৫) কতদিন অন্তর হেয়ার রিমুভাল ক্রিম ব্যবহার করা উচিত?শরীরে রোম ও তার ঘনত্ব অনুযায়ী একেক জনের ক্ষেত্রে হেয়ার রিমুভাল ক্রিম ব্যবহারের নিয়মটাও একেকরকম। রোম বেশি ঘন হলে সপ্তাহে একবার রিমুভাল ক্রিম ব্যবহার করা উচিত। সাধারণত মাসে একবার ব্যবহার করলেই ভালো।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ