আমি প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি প্রশ্নটি অনেক বড় হওয়ার জন্য একটা মেয়েকে অনেক ভালোবাসি আমি, আজকে এক বছরের থেকে বেশি হয়েছে, প্রথম থেকেই এমন কিছু নেই ওর জন্য করি নি আমি, আর ফাস্ট থেকেই ও আমায় প্রচন্ড ইগনোর করতো, ঘন্টার পর ঘন্টা ওর জন্য রাস্তায় দাড়ায়া থাকতাম, ও অনেক অপমান করতো আমায়, আমায় দেখলেই ও যেনো তেলে বেগুনে জ্বলে উঠতো, আজকাল একটু ভালো করে কথা বলে, আবার মাঝে মাঝে খুব অবহেলা করে, যখন ইচ্ছা তখন ব্লক করে আমা, আবার যখন খুশি আনব্লক করে, সবছেয়ে খারাপ লেগেছিলো কিছুদিন আগে ও আমায় মিট করতে বলে, আমি অনেক অসুস্থ ছিলাম, ওকে বলেওছি, ওটা আমাদের ফ্রাস্ট মিউচুয়াল মিট ছিলো, অনেক কষ্ট করে শপিং মলে যাই, ওখানে দেখা করার কথা ছিলো, ও একবার দূরে আসে, আমাকে ও দেখেনি আমি ফোনে বলেছিলাম আমি দেখেছি তোমায় তুৃমি দাড়াও আমি আসতেছি, এটা বলে আমি যাচ্ছি, সামনে তাকায়া দেখি ও নাই, ফোন ও বন্ধ, প্রায় ৪ ঘন্টা বসেছিলাম ওর জন্য, শেষে মল বন্ধ হওয়ার পর আমি অনেক কষ্টে সিএনজি নিয়ে বাসায় আছি, আমার পায়ে ব্লিডিং হচ্ছিলো অনেক, রাতে ও নক করে আমায়৷ সরি বলে, বলে শপিং মলের পিছের গেট দিয়ে ও আলে যায়, কেন দেখা করেনি এটা বললে ও রেগে শুধু বলে আমি কি আপনার জিএফ, অথচ ও নিজেই প্রথমে দেখা করার কথা বলে, আর এও বলে দুই একদিনের মধ্যে ও নিজেই আসবে, কিন্তু আসে নি ও, ফোনে কন্ট্রাক্ট হয়, এই বলে তো এই রেখে, ব্লক করে ফেসবুকে আমায় আবার নিজেই খুলে নক করে, খুব হতাশার মাঝে আছি আমি, আর নিতে পারছি না আমি, ওর অবহেলাগুলো, মাঝে মাঝে ইচ্ছে হয় ভুলে যাই ওকে, কিন্তু পারি না, ওকে হারাবো ভাবলেই বুকে মোচর দিয়ে উঠে, কি করবো আমি? আমার পড়াশোনা দিন দিন খারাপ এর দিকে যাচ্ছে, খুব শুকিয়ে যাচ্ছি, রাতে ঘুমোতে পারি মা এক ফোটা ও, শুধু ও চোখের সামনে আসে, কি করবো আমি প্লিজ একটু ভালো সলিউশন দেন আমায়, ওর থেকে সরে আসা উচিত নাকি চেষ্টা চালিয়ে যাব?
শেয়ার করুন বন্ধুর সাথে

আমার মনে হয় মেয়েটা আপনাকে ভালবাসে না। আপনার যা যা কথা শুনলাম তাতে ভবিষ্যতে আপনাকে তার ভালবাসার সম্ভাবনা কম। আপনি পড়ালেখায় মনোযোগ দিন। কষ্ট হলেও এখনি তাকে ভুলে থাকার চেষ্টা করুন। আপনি ভাল ক্যারিয়ার গড়ার দিকে মনোযোগ দিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
OrnobAbir

Call

আমার মতে তাকে ভুলে যাওয়াই আপনার জন্য ভালো হবে কারণ আপনাকে মেয়েটি ভালোবাসে না।তাকে ভুলে গিয়ে আপনি পড়াশোনায় মনোযোগী হন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

মেয়েটা যদি আপনাকে ভালবাসতো তাহলে এভাবে ঘুরাতো না আপনি এক কাজ করেন আপনিও ওই মেয়েটাকে অবহেলা করেন ওর ম্যাসেজের রিপ্লাই দিবেন না ফোন ও ধরবেন না দেখবেন সে আপনার গুরুত্ব বুঝতে পারবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

মেয়েটি আপনাকে ভালোবাসে না। আপনি তার কাছ থেকে দূরে থাকুন। তাকে ব্লক করে দিন। চেষ্টা না চালানোই ভালো। যে মেয়ে মিথ্যা বলে আর আপনাকে ব্যাবহার করছে তাকে আপনি ভুলে যান।  শুরু থেকে বোঝা উচিৎ ছিল সে আপনাকে কোন দিনো ভালো বাসবে না। উপহাসের পাত্র না হয়ে লেখা পড়ায় মনোযোগ দিন দেখবেন। আপনি ভালো তো সব ভালো। ওর থেকেও ভালো কেউ আপনার জন্য অপেক্ষা করছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Mdbissoy

Call

বর্তমানে আপনি চুপ থাকেন যোগাযোগ বন্ধ করেদিন কোন রিপ্লাই দিবেন না,,তার পর কি হয় দেখুন। একটা কথা সিউর মেয়েটা আপনাকে পুতুল নাচা নাচাচ্ছে কোনদিন ভালোবাসবেনা শুধু দূর্বলতার সুযোগ নিয়ে গুরাবে মেয়ে টাকে ভুলে না গেলে খুব কঠিন কষ্ট পাবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ