কোন একটা ইউটিউব Channel এ যতগুলো ভিডিও অাপলোড করা অাছে,প্রথম থেকে শেষ প্রর্যন্ত,সবগুলো ভিডিও কোথায় পাবো? বা কিভাবে ডাউনলোড করবো? Playlist এর ভিতর কি সবগুলো ভিডিও থাকে?
Share with your friends

আপনি একটি প্লেলিস্টে গেলে উপরে দুটি চিহ্ন দেখতে পাবেন, একটি হচ্ছে ডাউনলোড আয়কন, আরেকটি শেয়ার আয়কন। আপনি যদি ইউটিউব এ জিমেল দিয়ে সাইন ইন করে রাখেন, তাহলে আপনি ডাউনলোড আয়কন এ ক্লিক করে সবগুলো ভিডিও ডাউনলোড করে রাখতে পারেন। যেগুলো আপনি অফলাইনে থাকলে ও দেখতে পারবেন। কিন্তু আপনি যদি সে ভিডিও গুলো কোন image ভিডিও ডাউনলোডার এ্যাপ ব্যব্যার করে ডাউনলোড করতে চান, তাহলে আপনাকে শেয়ার বাটন এ ক্লিক করে, তারপর যে এ্যাপ দিয়ে ভিডিও ডাউনলোড করবেন তা সিলেক্ট করে নিন, তাহলেই আপনি সবগুলো ভিডিও একসাথে ডাউনলোড করতে পারবেন। আশা করি বুযতে পেরেছেন।

 

ধন্যবাদ।


Talk Doctor Online in Bissoy App
Call

আপনার যদি জিমেল থাকে তাঁহলে ইউটিউবে গিয়ে জিমেল, পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিন। আর যদি আগে থেকেই লগইন থাকে তাঁহলে লগইন আর করা লাগবে না। প্রথমে ইউটিউব গিয়ে যে চ্যানেলের ভিডিও ডাউনলোড করবেন সে চ্যানেলকে সাবস্ক্রাইব করুন। এখন ইউটিউব থেকে হোম পেজে এসে নিচে থেকে সাবস্ক্রাইব অপশনে ক্লিক করলে সকল সাবস্ক্রাইব করা চ্যানেল দেখতে পাবেন। এখন সাবস্ক্রাইব করা চ্যানেলে ক্লিক করলে সকল আপলোড করা ভিডিও দেখতে পাবেন, সেই ভিডিওর লিঙ্ক কপি করে ভিডমেট থেকে একটা একটা করে ডাউনলোড করতে হবে।

Talk Doctor Online in Bissoy App