আমি ইউটিউবে, ইন্টারনেটে সব জাইগায় খুঁজে এইটা পেলাম যে এইটার কোনো সাইড ইফেক্ট নেই! আর এটি একটি প্রাকৃতিক ব্যাপার! তো এতে টেনশনের কিছুই নেই! এইগুলা পড়ার পর আমি পর্ন আর হস্তমুথন এর উপ্রে আরো এডিক্টেট হয়ে গেছি বলতে গেলে আমি দিনে অনতত একবার হস্তমুথন করি এমনকি দুইবার ও করি প্রায় সময়! গত এক মাস রিগুলার করার পর আমার কিছু সমস্যা হইসে যেমন: ১. মাথা ঘুরানো ২. পেট এ অসস্তি ৩. অন্যমনষ্কতা ৪. মনোযোগি কম হওয়া ৫. সামান্য ব্যাপারে অতিরিক্ত টেনশন করা ইত্যাদি এখন এইসকল সমস্যা কি আমার হস্তমুথনের জন্য হয়েছে নাকি অন্য সমস্যা? আর হস্তমুথন বন্ধ করার কিছু ভালো দিক আমাকে সেয়ার করুন!
শেয়ার করুন বন্ধুর সাথে

জ্বি ভাই,,  আপনি হস্তমুথন করাই এই সব সমস্যা দেখা দিয়েছে,  * আপনি যত তারা তারি পারেন এই বাজে  জিনিটি ছেড়ে দিবেন, * ইসলামেও এই হস্তমুথন  সম্পূর্ণ  নিষেধ। # তাই এটি ছাড়ান জন্য আপনি  প্রথমে ৫ ওয়াক্ত নামাজ পরবেন। # কোন খারাপ ভিডিও দেখবেন না। # ঘুমানোর আগে সূরা ফালাক এবং সূরা ফাতিহা  পড়ে ঘুমান |  আশা করি নিয়ম গুলা মেনে চললে অনেক উপকৃত হবেন!! "

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি হস্তমৌথুন করার ইচ্ছা হলে এই চিন্তা করবেন,যে আজ হস্তমৌথুনের কারনে হয়ত,আমি একদিন যৌন শক্তি হারিয়ে ফেলব।স্ত্রীকে যৌন সুখ দিতে পারবনা।এমনকি সন্তান জন্ম দানেও বাধাগ্রস্ত হতে পারেন।এবং হস্তমৌথুন করার ফলে পড়ালেখায় মন বসেনা।সর্বপোরি এটি হলো হারামকাজ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথমত আপনার শরীরে হরমোন হৃস পাবে।বেশির ভাগ। সময়ে ঘুম ঘুম ভাব হবে। তাছাড়া অতিরিক্ত হস্ত মৈথন করলে আপনার লিঙ্গের আগা মোটা এবং গুড়ি চিকন হয়ে যেতে পারে এবং আপনার পুরুষত্ব হৃস পেতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ইসলাম ধর্মে হস্তমৈথুন / ফিঙ্গারিং সম্পূর্ণ হারাম  হস্তমৈথনে ক্ষতিসমূহঃ হস্তমৈথুনের কারণে দুই ধরনের সমস্যা হয়, (১) মানসিক সমস্যা । (২) শারীরিক সমস্যা । পুরুষদের ক্ষেত্রেঃ ১) পুরুষ হস্তমৈথুন করলে প্রধান যে সব সমস্যায় ভুগতে পারে তার মধ্যে একটি হল নপুংসকতা (Impotence) । অর্থাৎ ব্যক্তি যৌন সংগম স্থাপন করতে অক্ষম হয়ে যায় । ২) আরেকটি সমস্যা হল অকাল বীর্যপাত (Premat ure Ejaculation) ।অর্থাৎ খুব অল্প সময়ে বীর্যপাত ঘটে । ৩) বীর্যে শুক্রাণুর সংখ্যা কমে যায় । তখন বীর্যে শুক্রাণুর সংখ্যা হয় ২০ মিলিয়নের কম (২ কোটি) । যার ফলে সন্তান জন্মদানে ব্যর্থতার দেখা দেয় । একজন পুরুষ যখন স্ত্রী গমন করেন তখন তার থেকে যে বীর্য বের হয় সে বীর্যে শুক্রাণুর সংখ্যা হয় ৪২ কোটির মত । স্বাস্থ্যবিজ্ঞান মতে কোন পুরুষের থেকে যদি ২০ কোটির কম শুক্রাণু বের হয় তাহলে সে পুরুষ থেকে কোন সন্তান হয় না । ৪) অতিরিক্ত হস্তমৈথুন পুরুষের যৌনাঙ্গকে দুর্বল করে দেয় ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ