আমি কিছুদিন আগে স্বপ্নে দেখলাম যে আমি হোটেলে গিয়ে ওয়েটারকে খাবার এর ওর্ডার দিলাম । সে কিছুক্ষন পর  খাবার নিয়ে হাজির হল। খাবার ছিল দুইটা বড় প্লেইটে। একটা প্লেইটে ছিল বড় একজন মহিলার বডি। আরেকটা প্লেইটে ছিল ছোট একটা বাচ্চা ছেলের বডি। তো তখন আমি মহিলা অর্থাৎ বড়  দেহের মাংস খাওয়া শুরু করলাম।  একটু খাওয়ার পর আমি সজাগ হয়ে যাই। এখন এইরকম স্বপ্নের মানে কি?   বি দ্রঃআমার স্ত্রি পরকিয়া করে একজন এর সাথে।  এটা আমার কাছে ধরা পড়ে। তো তখন আমি আমার বাচ্চার দিকে চেয়ে তাকে তালাক দেই নি বা আমি কি করব বুজে উঠতেও পারছিলাম না। তখন আমি প্রার্থনা করি যে হে আল্লাহ আমাকে আপনি স্বপ্নের মাধ্যমে এই বিষয় এর  একটি সমাধান দিন। এই প্রার্থনার দুই তিন দিন পর আমি এই স্বপ্ন দেখি।
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

একটা স্বপ্নের কয়েক রকম মানে হতে পারে।  প্রথমত বাচ্চাটার পিতৃত্ব নিয়ে প্রশ্ন উঠছে।  আসলেই কি বাচ্চাটা আপনার কিনা।  ইসলামী নিয়ম অনুযায়ী যদি কেউ গর্ভপাত করায় সেক্ষেত্রে স্বামী স্রী দুজনকেই পরকালে সেই বাচ্চাকে খেতে হবে।  এই হাদিসের কোন ভিত্তি পাইনি তবে যদি ঠিক হয়েই থাকে তাহলে আপনার ক্ষেত্রে উত্তর হল আল্লাহ আপনাকে দেখাচ্ছেন যে তুই তোর বাচ্চাটার দিকে তাকিয়ে বড় পাপের দিকে ধাবিত হচ্ছিস। বড় পাপ করেই যাচ্ছিস। আর নিজের স্রীর খারাপি যে সহ্য করে তাকে ইসলামে দাইয়ুস বলে। আর দাইয়ুসের স্থান কখনোই জান্নাতে হতেই পারেনা।  . তাই আল্লাহ আপনার স্ত্রীকে জলদি খেয়ে ফেলতে বলছেন অর্থাৎ ওনাকে ছেড়ে দিন।  . আমি জানিনা আমার ব্যাখ্যাটা আপনার কেমন লাগবে। তবে আমার সীমিত জ্ঞানে যা বুঝেছি তাই লিখলাম। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Alaminnoman

Call

বিখ্যাত স্বপ্নের ব্যাখ্যাকার আল্লামা ইবনে সিরীন ও আল্লামা খলীল ইবনে শাহীন জাহেরীর মতে : স্বপ্নে কোন মৃত ব্যক্তির গোশত খাওয়ার ব্যাখা হলো, তার গীবত (পরনিন্দা করা) করা । আর এ ব্যাখ্যাটি কুরআন দ্বারাই প্রামানিত । দেখুন সূরা হুজরাত, আয়াত 12 ।

যেহেতু আপনার স্ত্রী পরকীয়ায় লিপ্ত (আল্লাহ তাকে হেদায়াত দান করুন) স্বভাবতই আপনি তার দোষ-ত্রুটির ব্যাপারে মানুষের সাথে আলোচনা করে থাকেন । আর কারো মাঝে বিদ্যমান দোষগুলো তার আড়ালে অন্যদের সাথে আলোচনার নামই হচ্ছে গীবত । এ কারনেই আপনি এই স্বপ্ন দেখেছেন । (আল্লাহ ভালো জানেন) 

দ্রষ্টব্য : কোন কিতাবের রেফারেন্স ছাড়া ও  স্বপ্নের ব্যাখ্যার ব্যাপারে অনভিজ্ঞ কারো ব্যাখ্যা মেনে নিয়ে পারিবারিক বিষয়ে সিদ্বান্ত নেয়া থেকে দূরে থাকা উচিত । এবং স্বপ্নের ব্যাখ্যার ব্যাপারে অভিজ্ঞ কোন আলেমের সাথে পরামর্শ করা উচিত ।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ