আমি ইন্টার ২ ইয়ার পড়াশোনা করি ৷গত ৫ মাস হলো একটা রিলেশন করতেছি। আমি মেয়েটাকে অনেক ভালোবাসি। জানি না মেয়েটা কতটা ভালোবাসে ৷মেয়ে এর আগে ১ টা রিলেশন করেছিলো এক জুনিয়র ছেলের সাথে ২ বছর এর মতন। আমাকে অনেক কথা আমার জিফ বললেও আমার মনের মধ্য দ্বিধায় থাকি তাদের সম্পর্কে শারিরীক সম্পর্ক কত খানি ছিলো তা নিয়ে । আবার ওর ২ বছর আগের রেকর্ডস দেখলে বোঝা যায় ও ওই ছেলেকে বিয়ে কথা বলতো আমাকেও বলেছে আগে বিয়ে করতে মন চাইছে এখন চায় না । এখন সময় হলে করবে। সম কিছু মিনিয়ে হয়েছে আমি আগের সম্পর্কের জন্য আমাদের সম্পর্ক টা বাজে হচ্ছে আমার দিক থেকে ৷কি করবো কিছুই বুঝিতেছি না 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আমার মতে আপনি এই সম্পর্কটি ছিন্ন করে দিন। কেননা বিয়ের আগেই মেয়েটিকে নিয়ে আপনার যত সন্দেহ এবং চিন্তা তাহলে বিয়ের পরে আপনার অবস্থা কি রকম হবে! ভবিষ্যতে সুখি হতে চাইলে মেয়েটিকে ভুলে যাওয়ার চেষ্টা করুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

মনে সন্দেহ রেখে কোনো কিছু করা থেকে বিরত থাকুন।নতুবা ভবিষ্যৎ এ আপনাকে পস্তাতে হবে।আপনার যখন তাকে সন্দেহ হয়,বিশ্বাস হয় না।তাইলে তাকে না চাওয়াটাই ভালো।যদি ওনাকে আপনি বিয়ে করেন,তবেও তো আপনার সন্দেহটা থেকেই যাবে।যা ভবিষ্যৎ এ আপনাকে পীড়া দিবে।তাই তাকে ভুলে যান,নতুন করে জীবনের শুরু করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ