আমি ঢাকা আবাহনী ক্রিকেট একাডেমিতে ভর্তি হতে চাচ্ছি আমি অনার্স ২য় বর্ষে পড়ি কিন্তু আমি একদম বেকার আর্থাত্‍ পারিপার্শিক খরচ ও একাডেমিক খরচ বহন করা সম্ভব হচ্ছে না, অর্থাত্‍ আমার Monthly টাকা প্রয়োজন ৮ থেকে ১০ হাজার....টিউশনি করে চলছে না....এখন আমি অন্য কোন উপায়ে বা কোন মাধ্যমে বা কীভাবে ইনকাম করে আমি ক্রিকেট প্রশিক্ষন ও Others ব্যয়ভার চালিয়ে যেতে পারি?.......কেউ এ বিষয়ে আমাকে কোন ভাবে ইনকাম সোর্স সম্পর্কে জানিয়ে সহযোগিতা করলে আমি চিরকৃতজ্ঞ থাকব....ধন্যবাদ
Share with your friends
Call

খেলোয়াড় হলে খেলোয়াড়ের মতোই খেলোয়াড় হতে হবে। খেলাধুলার পাশাপাশি টিউশনি করান এটা আপনার জন্য একটি পজিটিব দিক।আপনি টিউশনি ছাড়া বাইরে খোঁজ নিলে দেখতে পাবেন অনেক টিমে খেলোয়াড়দের ভাড়া করে টাকা দিয়ে খেলায়।আপনি তাদের খেলা খেলে দিয়ে মোটামোটি ভালো মানের টাকা আয় করতে পারবেন।বিভিন্ন লীগে খোঁজ খবর রাখেন।কারন লীগেও খেলোয়াড়দের টাকা দিয়ে কিনে নিয়ে খেলায়।আর আপনার যদি আউটসোসিং কাজ জানা থাকে তাহলে আপনি আউটসোসিং কাজ করে অনায়াসে আপনার খরচ চালিয়ে আরো কিছু বাড়তি টাকা থাকবে।

Talk Doctor Online in Bissoy App

নেটওয়ার্ক মার্কেটিং এ যোগ দিতে পারেন। বিস্তারিত জানতে কল করুন এই নাম্বারে ০১৬৮৫১৮৮২২৫

Talk Doctor Online in Bissoy App

আপনি যদি ইন্টারনেটে বেশ দক্ষ হন, তাহলে আউটসোর্সিং করতে পারেন। upwork.com , freelancer.com guru.com হলো এরকম জনপ্রিয় কিছু সাইট, যেখানথেকে আপনি টাকা ইনকাম করে অনান্য খরচ চালিয়ে যেতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App