আমি এবার SSC বিজ্ঞান বিভাগ থেকে পাস করি।এরপর HSCতে মানবিকে যাই,পরিবারের অসচ্ছলতার কারনে।কিন্তু আমার মানবিকে যাওয়ার কোনো মত ছিল না,পরিবার হতে টাকা দিতে পারবে না বলে পরে বাধ্য হয়ে যেতে হয়। বর্তমানে আমার মানবিকের বইয়ে বা ক্লাসে একটুকুও মন বসতেছে না।সবসময়ে মনে হচ্ছে কি করলাম আমি যখনই ক্লাসে বা বই পড়তে যাই।আরও মনে হয় এখান কোনো অঙ্ক নাই। কখনো পর্দাথের কথা মনে হয় এবং কান্না বের হয়। এই কারনে একটুকু বই পড়তে পারি না। **এখন আমি কি করব?এ থেকে কিভাবে পরিত্রান পাব?"যে কলেজে ভর্তি হয়েছি তাতে বিজ্ঞান বিভাগ নেই।"
Share with your friends

Call

HSC বিজ্ঞান বিভাগ কঠিন লেবেল... যেহেতু আপনাকে পরিবার যথেষ্ট সাপোর্ট দিচ্ছেনা তাই মানবিকেই থাকেন.. আমার কয়েকটা বন্ধু SSC তে বিজ্ঞান পরার পর hsc তে আর্টস নেয় কিন্তু আমি বিজ্ঞানেই থেকে যাই।। রেজাল্টে দেখা গেল ওরা আমার থেকে ভালো রেজাল্ট করছে কিন্তু আমি ওদের থেকে একটুকুও কম পড়িনাই।। পরবর্তীতে ওরাই পাবলিক ভার্সিটিতে চান্স পেল বরং আমিই পেলাম না

Talk Doctor Online in Bissoy App

আপনি মানবিক বিভাগ নিয়ে কোনো ভুল করেন নি। কারন বিভাগই খারাপ না। আপনি মানবিক বিভাগ থেকে যদি ভালো রেজাল্ট করতে পারেন তাহলে আপনি ভালো পদে চাকরি করতে পারবেন। 

Talk Doctor Online in Bissoy App