আমি একজন ছাত্র।আমি যখন কিছুক্ষন পড়ি আমার প্রচুর মাথা ব্যথা করে।চোখ পরীক্ষা করেছি।সব ঠিক আছে।এখন আমি চোখের সুরক্ষার জন্য চশমা ব্যবহার করতে চাই।আমাকে কি পাওয়ার আলা চশমা ব্যবহার করতে হবে নাকি না? ডাক্তার আমাকে দেখার পর বলছিল ২৫ পাওয়ারের চশমা দিলে ভাল হতো।কিন্তু যিনি চোখ পরীক্ষা করেন তিনি লেখেননি তাই চশমা দেয়নি।আমার সারাক্ষন মাথা ব্যথা করে। কি করব প্লিজ একটু সাজেশান দিন। সামনে আমার SSC EXAM
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার মাথা ব্যাথা করে তাতে করে চোখে চশমা দেয়া দরকার পড়ে না।আর যদি আপনাকে ডাক্তার বলে যে আপনার চোখের সমস্যা আছে তাহলেই আপনি পাওয়ারি চশমা ব্যবহার করতে পারবেন।আর চোখে সমস্যা না থাকলে পাওয়ারি চশমা ব্যবহার করা ক্ষতিকর।আপনি একটা ডাক্তার দেখিয়েছেন আরো অন্য ডাক্তারের সাথে আলোচনা করে দেখুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি আবারও ভালো একজন চোখের ডাক্তার দেখান।তিনি কি বলে শোনেন এবং তার কথা এবং আগের ডাক্তারের কথাগুলো যদি অনেকটা মিলে যায় এবং পরের ডাক্তারও যদি আপনাকে ২৫ পাওয়ারের চশমা ব্যবহার করতে বল তাহলে আপনি নিশ্চিন্তে ২৫ পাওয়ারের চশমা ব্যবহার করতে পারেন। আর মাথা ব্যথার সময় আপনার সব থেকে ভালো লাগে যে কাজগুলো সেই কাজগুলো করেন।উদাহরণ:কলা,চকলেট,ফুচকা,চটপটি,হালিম,লুডুস ইত্যাদি। এটা শুধু খাওয়ার ভেতরেই না আপনার যা ভালো লাগে তাই ই করেন।সব সময় হাসি-খুশী থাকার চেষ্ট্রা করবেন।তাহলে মাথা-ব্যথা অনেকটা কমে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ