আমার বয়স ২৪ আমি মলত্যাগ করার   সময় যখন কুত দিই তখন লিঙ্গ দিয়ে ভাতের মাড়ের মত বির্য বের হয়, এই সমস্যায় ভুগছি এই দুই মাস, মাঝে কিছুদিন ভালো ছিল আবার হচ্ছে, এবং ঘোন ঘোন প্রসাব, স্বপ্নদোষ, এবং লিঙ্গ জ্বলা করে,  এই সমস্যাটা হবার পর থেকে স্বপ্নদোষ বেশি হচ্ছে, প্রসাব হলুদ হয়,    আমি জানতে চাই এই সমস্যাটা কিসের জন্য হচ্ছে এবং এটা থেকে মুক্তি পেতে কি করতে হবে.?.???  
শেয়ার করুন বন্ধুর সাথে
Porimolray

Call

আপনার ধাতু ক্ষয় রোগ হয়েছে। তাই দেরি না করে দ্রুত হোমিওপ্যাথি বা যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন। কারন এভাবে চলতে থাকলে হয়তো আপনার বন্ধাত্ব হতে পারে। *চিকিৎসার পাশাপাশি পুষ্টিকর খাবার খাবেন। অধিক পানি পানের চেষ্টা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call

আপনি মূত্রনালীর সংক্রমণ হয়েছে তাই লিঙ্গে জ্বালাপোড়া, ঘন ঘন প্রস্রাবের সমস্যা হচ্ছে। প্রস্রাবের আগে পরে বা প্রস্রাবের চাপ দিলে চটচটে যে তরল পদার্থ বের এটা বীর্য নয়! এটি বিভিন্ন গ্রন্থির ক্ষরণ, এটাকে ভেসিকল ফ্লুইড (তরল) বলা হয়। এটা কোন রোগ বা সমস্যা নয়, এটি স্বাভাবিক। অনেক সময় কষা পায়খানা হলেও এই তরল যেতে পারে। তাই কোষ্ঠকাঠিন্য বা কষা পায়খানা দুর করুন, প্রচুর পরিমাণে পানি পান করুন। যদি নিয়মিতই সমস্যাটা অব্যাহত থাকে তাহলে আপনার সমস্যার সমাধানের জন্য একজন ইউরোলজিস্টের পরামর্শ নিতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ