আমার বয়স ২৫ বছর ।আমি প্রায় ১০ বছর থেকে অনিচ্ছাকৃত হস্তমৈথুন করি। ২মাস থেকে অনেক কমিয়ে দিয়েছি।১০ বা ১৫ দিন পর পর অনেক অনিচ্ছা সত্ত্বেও হয়ে যায় ।প্রায় ৭-৮ বছর থেকে মলত্যাগের সময় চাপ প্রয়োগ করলে অনেক টা বীর্য বের হয়ে যায় । বীর্য অনেক পাতলা।আর লিঙ্গ অনেক ছোট ও চিকন হয়ে গেছে। শরীর অনেক দূর্বল ও রোগা হয়ে যাচ্ছে । কিছু ভাল লাগে না খুব খারাপ লাগে। নিজেকে অনেক ছোট মনে হয় যখন আমি আমার লিঙ্গের দিকে তাকাই । মনে হয় আমার জীবন টা বৃথা।আমার জীবনে এটাই একটা বড় দুশ্চিন্তা ।মনে হচ্ছে আমি কোন দিন ভাল হব না ।দয়াকরে আমাকে একটা পরামর্শ দিন ।আমি কি আবার সুস্থ হতে পারব ।
শেয়ার করুন বন্ধুর সাথে

যখন একজন ব্যক্তি যৌন চিন্তায় থাকে, কোন নারীর কথা চিন্তা করে এবং কিছুক্ষন হস্তমৈথুন করে কামরস বের হয় কিন্তু বীর্য বের করে না৷ তখন বীর্য লিঙ্গের অতি কাছাকাছি আসে৷ তখন কিছুটা বীর্য মূত্রথলিতে প্রবেশ করে৷ আর এ কারনে চাপ প্রয়োগের সময় বীর্য বের হয়ে আসে৷

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

প্রস্রাবের আগে, পরে বা প্রস্রাবের চাপ দিলে চটচটে যে তরল পদার্থ বের এটা বীর্য নয়! এটি বিভিন্ন গ্রন্থির ক্ষরণ, যা ভেসিকল ফ্লুইড (তরল) বলে থাকে ডাক্তারগন। এটা কোন রোগ বা সমস্যা নয়, এটি স্বাভাবিক। অনেক সময় কষা পায়খানা হলেও এই তরল যেতে পারে। তাই কোষ্ঠকাঠিন্য বা কষা পায়খানা দুর করুন।  তবে এই তরল অতিমাত্রায় প্রতিদিন বের হলে একজন যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে পারেন।  টেনশন করার কোন প্রয়োজন নেই।যত টেনশন করবেন ততই আরো সমস্যা বাড়তে থাকবে। যেভাবেই হোক হস্তমৈথুন একেবারেই ছেড়ে দিন। খাওয়া দাওয়া ঠিকমত করুন। বীর্য আবার আস্তে আস্তে ঘন হবে সবকিছু আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।  সবচে ভাল হবে যদি সমর্থ থাকে তবে বিয়ে করে ফেলুন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ