আমার পেনিস অনুত্তেজিত অবস্থায় একটা ছোট বাচ্চার মত ২ ইন্চি প্লিজ কিভাবে এটা বড় করা যায়?আমার বয়স ১৫ আশা করি সঠিক উত্তর পাব
Share with your friends

এটা বড় করার কোনো পদ্ধতি নেই।আপনি কি শুনেছেন কারো কান বা নাক ছোট থাকলে তা বড় করতে?এটা সম্ভব না।যারা এসব কথা যারা বলে সবাই ভুয়া।বিশ্বাস করবেন না এদের কথা।লিঙ্গ বড় করার কোনো ঔষধ নেই।আপনার লিঙ্গ বড় হওয়ার কোনো ঔষধ নেই।

Talk Doctor Online in Bissoy App
Arman

Call

কোনো সমস্যা না থাকলেও পেনিস বড় করতে চান কেনো? অনুউত্তেজিত অবস্থায় 2 inch কি কম !!!! এটি যথেষ্ট । তাই উল্টা পাল্টা ওষুধ না খাওয়াই ভালো।

Talk Doctor Online in Bissoy App

আপনার penis বড় করতে হলে নিন্মোক্ত পদ্ধতি অবলম্বন করতে হবে।1, আপনার ছোট বাচ্চার মতো 2 inc penis টাকে প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে তার গুড়ায় ধরে আস্তে আস্তে টান মারুন। 2,দ্বিতীয়ত তাকে ডানে বামে এবং উপরে নিচে গুড়ায় ধরে নাড়া দিন। 3, আপনার সেই ছোট penis টাকে মধু  দিয়ে মাসেজ করুন । তাহলে একসময় দেখবেন আপনার ২ inc এর penis বড় হয়ে ৪ inc হয়ে গেছে।

Talk Doctor Online in Bissoy App
AnSumonKhan

Call

যেহেতু আপনার বয়স ১৫ , এখনই এতো টেনশন করতে হবে না । আপনার বয়স ১৮+ এর বেশি হওয়া পর্যন্ত নিশ্চিন্তে থাকুন , পরেও যদি পেনিস অতি মাত্রায় ছোট থাকে , তখন ডক্টর এর সাহায্য নিতে পারেন। এই বয়সে কোনো কিছু করার দরকার নেই।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনাকে ধন্যবাদ। পেনিস এর আকার বড় করার কোনো উপায় নেই সার্জারি ব্যতিত। আপনার পেনিস যদি উত্তেজিত অবস্থায় ৩.৫ইঞ্চি এর কম হয়,তবে ইউরোলজিস্ট এর সরণাপন্ন হবেন। এ ছাড়া সমস্যা নেই।আত্মবিশ্বাস রাখুন।পুষ্টিকর খাবার খান।

Talk Doctor Online in Bissoy App

আপনি একটি রোগে আক্রান্ত। রোগটির নাম "মাইক্রোপিনেস" ।এই রোগ বা কন্ডিশনটি বায়লজিকাল ভাবে হয়। এটির দুইটি ট্রিটমেন্ট আছে। 


১) হরমোন ট্রিটমেন্ট (এইটি করায় ডাক্তার আপনার শরীরে টেস্টটোস্টেরন হরমোন দেবে, ফলে আপনার যৌনাঙ্গ বৃদ্ধি পাবে)
২) সার্জারি

বিঃদ্রঃ যেহেতু এটি একটি বায়লজিকাল কন্ডিশন, আপনি কখনই একটি স্বাভাবিক সাইজের হবে না। আপনি সর্বচ্চো ২-৩ ইঞ্চি বৃদ্ধি করতে পারবেন। আপনার এই অবস্থা নিয়েই সন্তুষ্ট থাকতে হবে। 

চিকিৎসার জন্য যেকোনো ইউরোলজিস্ট ডাক্তার (ছেলেদের রিপ্রোডাক্টশন এর বিশেষজ্ঞ)  এর সাথে দেখা করুন। 
Talk Doctor Online in Bissoy App