আজ আমার লাইফের কষ্টের আর একটা খুব বড় ডিসিশন আপনাদের কাছে চাচ্ছি।আমার বড় মামার মেয়ে আমার চেয়ে 3 বছরের ছোট।আমি তাকে ছোট থেকে খুব ভালোবাসি।আমি ওকে বিয়ে করতে চাইছিলাম তাই কোনো দিন প্রফোস করছিলামনা।কিন্তুু লাস্ট ৬ মাস আগে নানার বাসায় গেলাম।দেখলাম নানির মোবাইলটা সবসময় ওর কাছে থেকে ওর মোবাইল ঘেটে দেখলাম একটা নাম্বার থেকে কিছু sms।আমি ওই নাম্বারটা নিয়ে নিলাম আমার মোবাইলে।তারপর আমার বন্ধুদের সাহায্যে শুনতে পেলাম এটা একটা ছেলের নাম্বার।তারপর আমি আর পারলামনা।আমি ওকে বলে দিলাম আমি তোমায় ভালোবাসি।সেও রাজি হলো।তারপর আমাদের রিলেশন ভালোই চলছিল এর মাঝে আমি কিছু সন্ধেহ জনক কিছু বুঝার পর ওর ফোন হ্যাক করি যাতে করে আমি দেখতে পাই ও কার সাথে মেসেজ বা কথা বলছে।এবং দেখলাম ও আমার সাথে এবং ওই ছেলেটার সাথে সমান ভাবেই মেসেজ করে।একটা আমায় দেয় আবার ওকে এই ভাবে চলছিল।আমি কাল এই সব বলাতে ও বলল আমি আবার কবে আপনার সাথে রিলেশন করলাম।এর পর আমি আর কিছু বলিনি।এখন আমি কি করব কিছু বুঝছিনা।আপনারা আমায় কিছু আইডিয়া দেন plz
Share with your friends

আপনার বিষয়টা থেকে বোঝা যাচ্ছে মেয়েটা আপনাকে ভালোবাসে না।ভালবাসলে একসাথে দুজনের সাথে কথা বলত না।আর আপনি যখন তাকে দুজনের সাথে কথা বলার বিষয়টা জানিয়েছেন তখন সে অন্তত অন্য কোন কারণ দেখানোর চেষ্টা করত যদি আপনাকে ভালবেসে থাকত,অথবা সরাসরি তার ভূল স্বীকার করত।যেহেতু সে আপনাকে ভালবাসে না তাই আপনারও উচিত তাকে ভূলে যাওয়া।এটাই আপনার জন্য সবচেয়ে ভাল হবে।

Talk Doctor Online in Bissoy App
AnSumonKhan

Call

বলতে খারাপ দেখালেও সত্যি যে বর্তমানে এমন অনেক ফটকা টাইপের মেয়ে আছে যারা রিলেশন করে একাধিক এবং বয়ফ্রেন্ড থেকে বিভিন্ন উপহার নিয়ে থাকে । আজ আপনাকে ঠকিয়েছে , কাল অই ছেলেকেও ঠকাবে । এইসব মেয়েদের শেষমেষে অশান্তির সংসারেই ঠাই হবে । আপনি কষ্ট পাবেন না , বরং আপনাদের রিলেশনের কথা , প্রমান অই ছেলেকে দেখিয়ে মেয়েটিকে একটি শিক্ষা দিন।

Talk Doctor Online in Bissoy App
Call

তাকে ভুলে যাওয়াটা সবচেয়ে ভালো, আমার জীবনেও এমন সেইম ঘটনা ঘটেছে।৭ বছর পরে বুঝেছি সে আমার নয়,অনেক চেষ্টা বিফলে গেছে।যদি রিলশনটা আপনি কন্টিনিউ করেন পরে আপনি অনেক বেশি কষ্ট পাবে ১০০%। নিজের এক্সপিরিয়েস থেকে বলছি।

Talk Doctor Online in Bissoy App