হস্তমৈথুন করার ফলে পেনিস ছোট এবং শক্ত হয় না।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি হস্তমৈথুন বন্ধ করে দিন...! এবং ভালো ভালো খাবার খান যেমন দুধ, ডিম,ইত্যাদি..! যদি সম্ভব হয় তাহলে খাটি মধু সংগ্রহ করে সেটা নিয়মিত খেতে পারেন..! এবং কালোঝিরা খাওয়ার অভ্যাস করেন..। মাছ খানা কমিয়ে দিলে ভালো..! সবছেয়ে ভালো হবে ভালোমানের ডাক্তারের সাথে যোগাযোগ করুন..।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
NjNion

Call

হস্তমৈথুন করার ফলে পেনিস ছোট হয় না।আস্বাভাবিক কিছু করবেন না।পেনিসের যা সাইজ আছে তা নিয়েই সন্তুষ্ট থাকুন।কেননা পেনিস অন্য কোন উপায়ে আকার পরিবর্তন সম্ভব নয়।তাছাড়া আপনি আপনার পেনিসের সাইজ উল্লেখ করেন নি, তবে,মনে রাখবেন উত্তেজিত অবস্থায় যদি পেনিসের সাইজ সর্বনিম্ন ৩ ইন্চি থাকে তবে তা স্বাভাবিক।তার বেশি থাকলে চিন্তার কারন নেই।৩ ইন্চিতে নারি সুখ লাভ করবে।আর আপনি আজ থেকেই হস্তমৈথুন ছাড়ুন।এটা ভবিষ্যতে আপনার বিবাহিত জীবণে ক্ষতি করবে।এবং বেশি হস্তমৈথুন করলে ননপুরুষঙ্ক হওয়ার সম্ভাবনা থাকে।নারিদের প্রতি আকর্ষণ অনুভব করবেন না তখন।এ জন্য এখনও সময় আছে এটা ছাড়ুন।পুষ্টিকর খাবার খাবেন।আপনার হস্তমৈথুনের ঘারতি পূরণ হয়ে যাবে।ধন্যবাদ...

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রতিদিন ১ টুকরা তেলাপিয়া মাছ দিয়ে কালোজিরার ভর্তা বানিয়ে খান। প্রতিদিন দুটি আলুর সিঙ্গারার সাথে কাঁচা রসুনের ১০টি কোয়া চিবিয়ে খান। সবসময় প‍্যান্টের দুই পকেটে দুটি রসুন বা ঘুমানোর সময় দুটি বালিশের মাঝে ১টি রসুন রাখলে ভালো ফল পাবেন। সকালে খাবারের পর ১টি সিদ্ধ ডিম ও রাতে খাবারের পর ১টি সিদ্ধ ডিম খাবেন। অথবা প্রতিদিন ১টি করে কাঁচা ডিম খাবেন। নিয়মিত মধু, মাষকলাই ডাল ও দুধের সর খান।

এগুলো অনুসরণ করলে একটা সময় আপনার পেনিস দেখে আপনি নিজেই অবাক হবেন। তবে হস্তমৈথুন একেবারে ছেড়ে দিতে হবে। ধন‍্যবাদ।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ