অনলাইনে ইনকাম করব কি করে?
শেয়ার করুন বন্ধুর সাথে
NadimMhamud

Call

অাপনার যদি কয়েন বেইস একাউন্ট থাকে তাহলে এই সাইটে কাজ

করতে পারেন ।


https://btconline.io/376142


এইটা হলো একটা ফ্রি ভিট কয়েন অার্ন 

কারার সাইট।  অাপনি এখনে একাউন্ট করে রেখে দিবেন অার কোনো কাজ করা লগবে না।  প্রতিদিন ৩০হাজার সাতাশি ইনকাম  হবে।  এই সাইটা ১বছর ধরে পেমেন্ট দিয়া অাসতাছে।  


অাপনি একাউন্ট করলেই বুঝতে পারবেন। 



একাউন যে ভাবে করবেন... প্রথমে সাইটে প্রবেশ করে অাপনার ভিটকয়েন 

এড্রেস টি দিবেন।  তারপর চার সংখ্যার এাকটা পাসওয়ার্ড দিবেন।  তারপর 

Start mening এ ক্লিক করবেন।  একাউন্ট করারা কাজ শেষ।  এখন


অটো অার্ন হবে।  ১০০% পেমেন্ট প্রোভ সাইট।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Untile

Call

অনেক ভাবে অনলাইনে ইনকাম করা যায়| আপনি ইমেইল মার্কেটিং, ওয়েব ডিজাইন, ডাটা এর্ন্টি, ইউটিওব মার্কেটিং সহ নানা কাজ করে ইনকাম করতে পারেন|

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি চাইলে এই সাইটে কাজ করতে পারেন। যে ভাবে একাউন্ট করবেন প্রথমে এই লিংকে ক্লিক করুন http://edmsmartpay.com এরপর Join international member এ ক্লিক করুন* সরাসরি রেজিস্ট্রেশন লিংক : https://www.edmsmartpay.com এরপর আপনার জিমেইল দিন এবং otp code ভেরিফাই করুন আপনার জিমেইল Otp Code যাবে এরপর রেজিস্ট্রেশান ফর্ম পুরন করুন*। আপনার NID card অনুসারে নাম, ঠিকানা দিন, নিজের না থাকলে পরিবারে যার আছে তার নামনুসারে অ্যাকাউন্ট করুন . প্রথম box তে আপনি চাইলে এই রেফার ৩৯৭১৯৬ কোডটি ব্যবহার করতে পারেন রেফার কোড ছাড়া জয়েন করা যায় না। . ২য় box তে আপনার পুরো নাম দিন। . ৩য় box আপনার ইমেইল অ্যাড্রেস দিন। . ৪th box তে আপনার দেশের নাম দিন। . ৫ম ও ৬ ষ্ট box তে একই পাসওয়ার্ড ব্যবহার করুন। . ৭ম box তে আপনার মোবাইল নাম্বার-টি দিন +88 এই ভাবে, তারপর। . এখানে সুবিধা হলো। জয়েনিং ফ্রি। জয়েনিং বোনাস ১০ লেভেল পর্যন্ত পাবেন। রেফার কমিশন ১০ লেভেল পর্যন্ত। মাসিক বেতন সিস্টেম রয়েছে। ১০০% ট্রাস্টেড কোম্পানি। আরেকটা কথা এখানে রেফারেল ছাড়াও কাজ করা যায় যারা বড় লিডার হতে চান তারা দ্রুত একাউন্ট খুলে কাজ শুরু করে দিন, এবং বেশি বেশি রেফার জয়েন করান। Joining Bonus Information *Level income per joining * Level. = 10 Rs * Level. = 6 Rs * Level. = 5 Rs * Level. = 4 Rs * Level. = 4 Rs * Level. = 3 Rs * Level. = 2 Rs * Level. = 1 Rs * Level. = 0.50Rs * Level = 0.50 Rs . আর বর্তমানে মানে এখন আনলিমিটেড ভিডিও আছে চাইলে একদিনে ১০$ ইনকাম করতে পারবেন এবং ১০$ হলেই প্রেমেন্ট নিতে পারবেন . Minimun Whitdraw =10$/ ৮০০ টাকা/ (Indian =500Rs) . Payment Method : Paytm, PayPal, Bkash।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Rana Islam

Call

আমি একটি App এ কাজ করি। আপনি চাইলে করতে পারেন। Google play store এ Earn money pro in Bangladesh লিখে সার্চ দিলে পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ