৪মাস ধরে তার পিছনে ঘুরতেছে তার সাথে মেসেজে কথা হয় তাকে মেসেজ করে বলছে ভালবাসার কখা যা অন্য কোনো মেয়ে কে বললে পাগল হয়ে যাবে মানি এভাবে ভালবাসা দিয়ে বলছে এখনো মেসেজ করে বলে তাকে ভালবাসে এটা আর কাল নাকি সরাসরি বলল আই লাভ ইউ,সে নাকি রিলেকসন করতে চাইনা ভালবাসার কথা বরলে তাকে তার মাথা গরম হয়ে যাই ারো বলে তুমি আমার কেউ নয়,আচ্ছা এতটা ভালবাসার পরও এত কস্ট সহ্য করার পরও কি বন্দুটি তাকে পাবেনা,বন্ধৃটা তাকে পেতে চাই কি করা উচিত?
শেয়ার করুন বন্ধুর সাথে

আসলে প্রেম-ভালবাসা দুজনের মনের মিল ছাড়া হয় না ।যেহেতু তার মনে আপনার বন্ধুর জন্য কোন যায়গা নেই তাই এসব ভেবে অযথা সময় নষ্ট না করে নিজ কর্মে ব্যস্ত থাকাই ভাল ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বিয়ের আগে প্রেম ভালোবাসা না করাটাই ভালো।। আর হয়তোবা সে কারো প্রেমে পড়েছিল এবং ছেলেটি তার সাথে চিট করেছিল যে কারনে প্রেম ভালাবাসা সে ঘৃণা করে। আবার হতে পারে পরিবারের ভয়।। কিন্তু পরিবারের ভয়ে এরকমটা বেশিরভাগ হয়না। আমরা ছেলেদের মধ্যে এমন অনেক আছে যারা মেয়েদের ভালোবাসার দূর্বলতার সুযোগ নিই হয়তোবা সে এমন কারো প্রেমে পড়েছিল।। আপনার বন্ধু যদি তাকে সত্যিই ভালোবাসে তাহলে তার বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠাক (যদি পরিণত বয়সের হয়)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সব মেয়ে সমান নয়।কাউকে হালকা রোমান্টিক বার্তা পাঠালেই প্রেমে পড়ে যায়।আবার কাউকে হাজার চেষ্টা করলেও প্রেমে ফেলানো সম্ভব হয় না।তারা অনেক শক্ত মনের অধিকারি হয়ে থাকে।তবে মেয়েটা অন্য কাউকে ভালবেসেও থাকতে পারে।এজন্য হয়তো আপনার বন্ধুর সাথে মেয়েটা এমন আচরণ করেছে।তবে মেয়েটা আপনার বন্ধুকে পছন্দ না করলে তার পেছনে সময় নষ্ট করার মানেই হয় না।ভালোভাবে পড়াশোনা করে তাকে ক্যারিয়ার গড়ার দিকে নজর দিতে বলেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ