একটি মেয়েকে ভালবাসি।তাকে এত বেশি ভালবাসি যে তার কথা সবসময় আমার মনে পড়ে।সবসময় আমার কল্পনায় থাকে।সেও আমাকে ভালবাসত।প্রায় দেড় বছর রিলেশন ছিল।হঠাত তার পরিবার ঢাকা চলে গেল।সেখানে স্থায়ী ভাবে থাকতে সুরু করল।ঢাকা জাওয়ার পর আমাকে হঠাত হঠাত কল দিত।একদিন তার মা বাবা সব কিছু জেনে গেল আমাদের বেপাড়ে।তারপর আমি খালি বলসিলাম তুমি আমার সাথে অভিনয় করস।আমাকে কল দাও না কেন।ও অর আম্মুর ফোন থেকে লুকিয়ে কল দিত।হঠাত সে আমাকে এভয়েড করা সুরু করল।তারপর আর আমাকে কল দেয় নি।আমি খুব জানতে চেস্টা করলাম কেন এমন করল।সে বলসে,আমার ব্যাবহারে ও এমন করসে।কিন্তু সত্যি বলতে আমি কোনদিনি অর সাথে খারাপ আচরন করিনি।ওর গ্রামের বাড়ি আমার এলাকায়।অরা প্রভাবশালী তাই আমার সরাসরি কথা বলতে ভয় হয়।সে আমার ফ্রেন্ড কে বলসে আমাকে ভুলেনি কিন্তু আর রিলেশন এ জড়াবে না।।।।তাকে ছাড়া আমি বাঁঁচব না।প্লিজ ভাই আমাকে সাহায্য করুন।আমি এখন কী করতে পারি???
শেয়ার করুন বন্ধুর সাথে

মানুষের মনোভাব কখন কোন দিকে যায় বোঝা মুশকিল।এখনও হয়তো আপনাকে ভোলেনি,কিন্তু ভূলে যেতে কতক্ষণ।তাই আপনাকে সবসময় তাকে পুরোপুরি হারানোর ধাক্কা সামলাবার জন্য প্রস্তুত থাকতে হবে।আর বাঁচার কথা বলেন তো।একজনকে ছাড়াই বেঁচে থাকা যায়,আমরাই বাঁচতে চাই না।তাই এরকম মনে হয় যে তাকে ছাড়া বেঁচে থাকা অসম্ভব।আপনি মনকে শক্ত করুন,পরিবারকে সময় দিন।এমনিই সব ঠিক হবে।এই সম্পর্কে মেয়ে এগিয়ে না আসলে আপনার আর আগানোর দরকার নেই।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Porimolray

Call

আপনাকে আগে আবেগ নিয়ন্ত্রন করতে হবে। কেন আপনি তাকে ছাড়া বাচতে পারবেন না। যাইহোক সে যেহেতু না বলে দিয়েছে তার মানে তার আপনার প্রতি আর আগ্রহ নেই । তাই আপনি এসব ছেড়ে পড়াশুনা শুরু করুন । নিজের পায়ে দাড়ান দেখবেন আপনাকে মেয়ে খুজতে হবে না ঐ মেয়ে কেন তার চেয়ে সুন্দরী মেয়ে আপনার জন্য অপেক্ষা করবে। তাই এসব মাথা থেকে ঝেড়ে দৃঢ় প্রতিজ্ঞা নিয়ে পড়ালেখা করুন এর চেয়ে ভালো কোন কিছুই হতে পারেনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ