বিছানায় শুয়ে যখন তাকি অনেক রাত পরে নিজের অনিচ্ছা  হস্তমৈথন করি কিন্তু হস্তমৈথন করিযে আমি বুঝতে পারি না বা আমি কি করচি তা ও বুঝতে পারি না বির্য বের হওয়ার পর বুঝতে পারি আমি হস্তমৈথন করিচি আমি হস্তমৈথন করতে চায় না হস্তমৈথন পুর্বে ও বুঝতে পারিনা যে আমি হস্তমৈথন করব আমার মাথা  কাজ করে না এর থেকে মুক্তির উপাই কি? আমার কি রোজা হবে? এইটা কিন্তু স্বপ্নদোস না
শেয়ার করুন বন্ধুর সাথে

না ভাই আপনার রোজা হবে না।কারন বীর্যপাত হওয়ার পর কোনো কিছু খাওয়া হারাম আর হারাম কোনো কিছু খেয়ে রোজা রাখলে রোজা হবে না।আর আপনার সমস্যার জন্য আপনি ডাক্তার এর সাথে যোগাযোগ করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার রোজা হবে কিন্তু হালকা হবার সম্ভবনা আছে।আপনি বেশি বেশি পানি পান করুন।তাছাড়া অতি শিঘ্রই কোন হমিওপেথি ডাক্টারের সাথে যোগাযোগ করুন।এতে ভালো ফল পাবেন আশা করি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই ! হস্তমৈথুনকে স্বপ্নদোষ ভাবার কোনো সুযোগ নেই। হস্তমৈথুন অনেক বড় ঘৃণিত একটি গুনাহের কাজ। হস্তমৈথুন আসক্তি জীবন, যৌবন, মানসিকতা ও সুস্থতা সব নষ্ট করে দেয়। সুতরাং হস্তমৈথুন নিছক ধর্মীয় কোনো সমস্যা নয়; বরং এটি দৈহিক ও মানসিক সমস্যাও বটে। এ কাজ থেকে বিরত থাকা আপনার জন্য আবশ্যক। সতসঙ্গ গ্রহণ করুন। এবং প্রচুর পরিমাণ ধর্মীয় গ্রন্থাদি পাঠ করুন। এবং আল্লাহর নিকট এ ব্যধি থেকে পরিত্রাণের জন্য দুআ করুন। আশা করা যায় এতে এ মরণঘাতি ব্যধি থেকে মুক্তি পাবেন। আর রোযা রেখে হস্তমৈথুন করলে রোযা নষ্ট হয়ে যায়। তবে রাত্রবেলা এ কাজ করার কারণে আপনার দিনের রোযা নষ্ট হবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ