কেউ যদি বার বার হস্তমৈথুন করে লিঙ্গ দিয়ে বীর্য না আনে কিনবা না আসে .  তাহলে কি পেটে কি ব্যথা হতে পারে .বা কি ধরণের সমস্যা হতে পারে.  ধরেন তার বয়স ১৬ বসার . আমাকে খুব তাড়াতাড়ি জানান খুব উপকার হবে আমার এটা জানা দরকার .
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হস্তমৈথুন করে বীর্জপাত না করলে বীর্য গুলো জমাট বাদবে এতে আপনার বিভিন্ন সমস্যা হতে পারে পেটে ব্যাথা অনুভব হতে পারে  এবং প্রসাবে জ্বালাপোড়া সৃস্টি হবে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

পেটে কোন সমস্য হবে না। কিন্তু অণ্ডকোষ এ খিল ধরতে পারে বা অণ্ডকোষ এর নিচে বীর্য থলিতে অবস ভাব লাগতে পারে। এবং দীর্ঘ দিন এমন কাজ করলে ইনফেকশন ও হতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
S_RRAKIB

Call

হ্যা এতে সমস্যা হতে পারে। এতে করে লিঙ্গের মাথায় ব্যাথা হতে পারে অথবা পেট ব্যাথা হতে পারে। আমারো এই সমস্যা হয়েছিল। যদি হস্তমৈথুন করেন তা হলে বীর্য বের করবেন। যথা সম্ভব হস্তমৈথুন হতে বিরত থাকুন এটা শরীর এর জন্য খুবই খারাপ। ALL_THE_BEST

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

হস্তমৈথুনের ক্ষতি‬: অনেক পুরুষ অতিরিক্ত হস্তমৈথূন্য জনিত কারনে তাদের লিঙ্গে দুর্বলতা অনুভব করেন। এটার প্রধান কারন অল্প বয়সে হস্তমৈথূন্য শুরু করা এবং ভুল পদ্ধতিতে হস্তমৈথূন্য করা। যারা অল্পবয়সে হস্তমৈথূন্য করেন তারা বিয়ের পর সংসার জীবনে নানান জটিলতায় ভুগে থাকেন। এমনকি অল্পবয়সে হস্তমৈথূন্যের ফলে লিঙ্গের স্বাভাবিক বৃদ্ধি ব্যহত হয় বলে লিঙ্গের আকার ছোট থেকে যেতে পারে। তাই বাবা-মার উচিৎ বয়সন্ধিকালে সন্তানকে নজরদারীতে রাখা এবং যৌন বিষয়গুলো শিক্ষার সুযোগ করে দেয়া। এখানে উল্লেখ করা যেতে পারে আমাদের পাশ্ববর্তী দেশ ভারতে তৃতীয় শ্রেনী থেকে পাঠ্যপুস্তকে যৌন শিক্ষা বিষয়টি অন্তভুক্ত আছে।অথচ লজ্জা আর সামাজিক কারনে আমরা অনেক অন্ধকারে রয়ে গেছি আমরা। অতিরিক্ত হস্তমৈথূন্যের ফলে শক্তি হ্রাস সহ নানাবিধ শারীরিক সমস্যায় ভোগেন। তার মধ্যে উল্ল্যেখযোগ্য হল: শাররীক ব্যথা এবং মাথা ঘোরা। যৌন ক্রিয়ায় সাথে জড়িত স্নায়তন্ত্র দুর্বল করে দেয় অথবা ঠিক মত কাজ না করার পরিস্থতি সৃষ্টি করে।শরীরের অন্য অঙ্গ যেমন হজম প্রক্রিয়া এবং প্রসাব প্রক্রিয়ায় সমস্যা সৃষ্টি করে। দৃষ্টি শক্তি দুর্বল করে দেয় এবং মাথা ব্যাথা সৃষ্টি করে।হৃদকম্পনে দ্রুততা আসে এবং অনেকে নার্ভাস ফিল করতে পারেন।ব্যক্তি কোনো কঠিন শারীরিক বা মানসিক কাজ এর অসমর্থ. তিনি সাধারণত নির্জনতায় থাকতে চেষ্টা করে এবং তার জ্ঞান বৈকল্য হয়। দ্রুত বীর্যস্থলনের প্রধান কারন অতিরিক্ত হস্তমৈথুন্য। প্রায় প্রতি তিনজনের একজন পুরুষ যারা অতিরিক্ত হস্তমৈথুন্য করেন তারা নারী সঙ্গীর সাথে শারীরিক মিলনের সময় লিঙ্গথ্থান বা ইরিটিক্যাল ডিসফাংশান সমস্যায় ভোগেন। তবে ইসলামে হস্তমৈথুন করা কবিরা গুনাহ। তাই আমাদের এই কাজ থেকে বিরত থাকা উত্তম। এই কাজে উপকারের চেয়ে ক্ষতিই বেশি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ