Share with your friends
ArfanAli

Call

হয়তো আপনি অনেকবার ট্রাই করেছেন এ কারণে আর নতুন কোড আসছে না। আপনার উচিত ছিলো প্রথমবার লগ ইন করে কমপক্ষে ৫ মিনিট অপেক্ষা করা। এখন যেহেতু নতুন কোনো কোড আসছে না তাহলে করার কিছু নেই। এখন নতুন করে লগ ইন করে পেজটা সেভ করে রাখুন। কোড আসতে ১/২ দিন পর্যন্ত সময় লাগতে পারে। কোডটি আসলে সেভ করা পেজে কোড সাবমিট দিয়ে কানটিনিউ করবেন। তখন আবার নতুন করে লগ ইন করলে ঐ কোডটি আর কাজ করবে না।

Talk Doctor Online in Bissoy App

https://m.facebook.com/groups/recoveryofdonsteam এউ গ্রুপে মেসেজ দিয়ে দেখুন হেল্প পেতে পারেন

Talk Doctor Online in Bissoy App
Call

আপনার কোড ব্লক করার কারনে মেসেজে কোড আসছে না।এই সমস্যা প্রায় অনেক সদস্যদের হয়ে থাকে।আপনি অনেকবার ট্রাই করেছেন তাই যত বার ট্রাই করেছেন ততবার কোড আসবে কিন্তু অনেক ধীরে এবং সেই কোড দিলে মিলবে না কারন আপনি অনেকবার ট্রাই করেছেন।আপনাকে এখন যা করতে হবে লগইন এপ্রুভাল কোড চাচ্ছে সেটার নিচে Having trouble

অপশন পাবেন সেখানে ক্লিক করলে লগইনের জন্য ৩-৪ টা রাস্তা পাবেন।যেমন, নিজের একটা ক্লিয়ার ফটো এবং ন্যাশনাল আইডি কার্ড সাবমিট দিতে বলবে তাছাড়া সর্বশেষ অপশন I don't have phone অপশন পাবেন সেখান থেকেও আপনার আইডি Access করতে পারবেন।i don't  have phone গেলে কিছু ঘর পূরন করা লাগবে সঠিক তথ্য দিয়ে ঘর পূরন করে সাবমিট দিলে আইডি Access করতে পারবেন।পরবর্তি আইডিতে গিয়ে ওয়ান টাইম কোড সংগ্রহ করে রাখবেন যদি এরকম কোড আসতে সমস্যা হয় তাহলে ওয়ান টাইম কোড দিয়ে লগইন করতে পারবেন।


কোন সমস্যা হলে জানাতে পারেন। ধন্যবাদ

Talk Doctor Online in Bissoy App