অামি মাদ্রাসা দিয়েscience নিয়ে ssc পাশ করেছি ।তারপর একটা জেলা কলেজে সাইন্স নিয়ে ভর্তি হয়েছি। কলেজে কোনো ক্লাস হয় না। শুধু স্যরদের কাছে প্রইবেট পড়ি। অামার ইচ্ছা এবং সপ্ন cse নিয়ে যে কোনো একটা পাবলিক university তে চান্স পাওয়া । কিন্তু ১বছর হয়ে গেছে ফাস্ট ইয়ারে অামি সেকেন্ড ইয়ারে উটব ১ মাস পড়ে এখন দেখা যাচ্ছে অামি কোনো সাইন্সএর সাবজেক্ট ই ভাল পারি না কোনো মতে পাশ করব। এখন কি একবছর গ্যাপ দিয়ে ইন্টার ফাস্ট ইয়ারে থাকলে অামার  জন্য ভাল হবে পাবলিক cse তে  এ চান্স পাওয়ার জন্য।অার  জনতে চাই সেকেন্ড ইয়ারে কি দুইবছর থাকা যায়।plz...অামাকে এইব্যাপারে পরমর্শ দিন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এক্ষেত্রে আপনার তেমন কোন সমস্যা হবে না। তবে আপনি পাবলিক ভার্সিটি গুলোতে মাত্র একবারই পরীক্ষা দিতে পারবেন। কেননা হিসেব অনুযায়ী যে বছর আপনার পরীক্ষা দেয়ার কথা , আপনি তার পরের বছর দিচ্ছেন। এছাড়া আর কোন সমস্যা হবে না। তবে সরকারী বর্তমান নিয়েম অনুসারে বুয়েট মেডিকেল ছাড়া অন্যান্য ভার্সিটিতে দু বার দিতে পারবেন কি না বলতে পারছি না।

ধন্যবাদ।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমার মতে আপনি ইন্টার ১ম বর্ষে থেকে সাইন্স বিষয় ভালো ভাবে পারদর্শী হতে পারেন,,,, আমার জানা মতে সাইন্স অনেক কঠিক,আপনি ২০১৮ সালের হচপ সাইন্স এর প্রশ্ন গুলা দেখেন,,,কত টা হার্ড হয়েছে,এখন আপনি বলছেন যে কোন রকম পাশ করবেন কোন রকম পাশ করলে cse পড়ার সুযোগ পাবেন না,,,, তাই ইন্টার ১ম বর্ষে আর এক বার থেকে সব বিষয় গুলাতে ভালো ভাবে ধারনা নিন,,,, ইন শা আল্লাহ্‌ রেজাল্ট ভালো হবে। এবং আপনার ইচ্ছা পূরণ হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ