এখন আমিতো মেয়েটাকে ভালো বাসি ...এখন কি করবো
শেয়ার করুন বন্ধুর সাথে

প্রত্যেক ভালোবাসার সুন্দর সম্পর্কের মূল কথা হলো একে অপরকে ভালোকরে বোঝা আর একে অপরকে ভালোভাবে বোঝার সেরা সম্পর্ক হলো বন্ধুত্ব ।।ভাই সত্যিকারের ভালোবাসা কখনো রং,রূপ,চেহারা দেখে হয় না ইটা একটা মনের অনুভুতি একে অন্যের প্রতি ।।আর যদি সে আপনাকে সত্যি মন থেকে ভালোবাসে তাহলে আপনাকে সে ঠিক গ্রহণ করবে ।।। ভাই আপনার মনের কথা গুলো তাকে সব কিছু বলেদিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বেশি বিশি তার প্রশংসা করুন! তাকে বেশি ভালবাসুন! তাকে সবসময় খোজ খবর রাখুন! তাকে নিয়মতে আচার আইসক্রিম চেন্টারফ্রুট চকলেট খাবান! তার চোখে চোখ রাখুন! তার দিকে ভাল নজরে তাকাবেন! আপনি কালো হলে সমেস্যা নেই, আনাকে স্মার্ট হতে হবে! আপনি ভাল ভাবে চলেফেরা করবেন,কথা বলার সময় কথা গুলা গুছিয়ে বলবেন! আর তার সাথে এমন ব্যবহার করবেন, সে যেন বুযতে পারে,আপনি তাকে পছন্দ করেন! এই নিয়মে চললে , আশা করি একদিন সফল হবেন!!  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

একটা কথা যে মেয়ে আপনাকে রংয়ের কারণে বন্ধু ভাবে তাকে কখনোই আপনার ভালোবাসা বুঝানো সম্ভব না । আমার মতে আপনার নতুন ভাবে নিজের জীবনকে গড়ে তোলা উচিৎ । লেখাপড়া করুন নিজেকে নিজের পায়ে গড়ে তুলুন আশা করি আপনি আপনার পথ সাথী খুঁজে পাবেন । 


কিন্তু এখন যদি আপনি ঠিক ই করেছেন ইনি ই হবে আপনার পথ সাথী তাহলে আপনি এই পথ গুলো অবলম্বন করতে পারেন ।

  • সব ভালোবাসার প্রথম , শুরু বন্ধুত্ব থেকেই ( তবে কিছু বন্ধুত্বর ভালোবাসার উপরে স্থান ) । তাই আপনি তার বন্ধু হয়েছেন বলে আশা হারিয়ে ফেলবেন না । প্রথমে তার বন্ধু হয়ে তাকে আপনি পাল্টিয়ে ফেলেন । বর্ণভেদ এর মিথ্যা পার্থক্য কে তার মাথা থেকে তাড়িয়ে দিন তাকে বুঝান ভালোবাসার মাঝে বর্ণভেদ বলতে বলে কিছু নেই । তাহলে তো নাইজেরিয়ার মানুষ রা মানুষ ই না । তারাও কাউকে না কাউকে ভালোবাসে । তাই প্রথমে তাকে বুঝান । তারপর তার সবার থেকে একটু আলাদা কেয়ার করুন । দেখবেন তার মনে একটা আলাদা জায়গা করে নিতে পেরেছেন কিনা এবং সেই জায়গা সে আপনাকে সারা জীবন দিতে চায় কিনা এটি ঠিক সে আপনাকে কোনো ভাবে বুঝিয়ে দিবে । আপনি তাকে দেখে এমন বুঝতে পারলে সঠিক সময় বলে দিন মনের কথা । তবে হ্যা সঠিক সময় ই বলবেন । তাড়াহুড়া বা দেরি করবেন না । আর হ্যা খেয়াল করবেন সে আপনাকে কি ভাবে । একজন প্রকৃত বন্ধু ভেবে যদি সারা জীবন পাশে চায় থাহলে সেই আশায় পানি ঢালবেন না কারণ তখন তার বন্ধুত্ব ও হারাবেন তাকেও । যদি তখনো আপনি তাকে ভালোবাসেন খুব। ভালোবাসার মানে এটা নয় তাকে পাওয়া মানে এটাই তার মুখের হাসি ।
আশা করি আপনাকে বুঝাতে পেরেছি । ধন্যবাদ  
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই, কালো কোনো ফ্যাক্টর নয়। মূল কথা হলো আপনার চরিত্র কেমন? হয়তো সে আপনাকে এক সময় ভলোবাসতেও পারে। হতে পারে তার একটা পরীক্ষা তাই আপনাকে বন্ধু ভেবে নিয়েছে। আপনি একটু ধৈর্য ধরুন। ভালো কোনো কিছু করুন এবং তার সামনে উপস্থাপনা করুন। আপনি যেহেতু তাকে ভালোবাসেন। তাকে কোন প্রকারে আঘাত করা যাবে না। আর যদি দেখেন কোন প্রকারে আপনাকে ভালোবাসে না। তাহলে সবচেয়ে বেশি বন্ধুত্ব টিকিয়ে রাখা বেটার। বন্ধুত্বের কথা বাদ দিয়ে আপনি যদি ভালোবাসার কথা বলতে গিয়ে তাকে এমন কোন কিছু বলে ফেলেন। হয়তো সে কষ্ট পেতে পারে এবং মনে দুঃখ পেতে পারে যা ভুলবার নয়। শুধু একটু ভুলের জন্য হয়ে যেতে পারে বন্ধুত্বের মাঝে ফাটল। অতএব, আপনি এই মেয়েটাকে বন্ধু হিসেবে গ্রহণ করেন। ভালোবাসার মানুষ আপনি আরেকটা খুজে নেন। যদি কথার মাঝে ভূল-ত্রুটি পান ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ......

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ