আসসালামু আলাইকুম।  হার্নিয়া চিকিৎসা হোমিওপ্যাথিতে সম্পূর্ণ ভালো হয় কিনা?  নাকি অপারেশন করা ছাড়া ভালো হয় না।  আমার পরিচিত অনেকে হার্নিয়া অপারেশন করছে but ১-২ বছর পরে আবার হার্নিয়া  দেখা দিছে সম্পূর্ণ করে ভালো হয়নাই।  এমনকি আমি নিজেও হার্নিয়া অপারেশন করেছি আজ থেকে 2 বছর আগে কিন্তু এখন আবারো আমার ওই জায়গায় ব্যথা করে সমস্যা দেখতেছি  এখন সমস্যা হলো আমার ভাইয়ের উনার দেড় বছর আগে হার্নিয়া ডান সাইড অপারেশন করা হয়েছে এখনো পর্যন্ত ডান সাইডে ব্যথা করে but বাম সাইডে অপারেশন করতে হবে এখন  দেড় বছর আগে বাম সাইডে কম ছিল এখন বেশি হয়ে গেছে।  অপারেশন করল পুরোপুরি সুস্থ হয় না তাই চিন্তা করলাম ভাইয়াকে হোমিও চিকিৎসা করাবো হোমিও চিকিৎসা করলে পুরোপুরি সুস্থ হবে কিনা কেউ পুরোপুরি জ্ঞান জানা থাকলে আমাকে একটা ভালো পরামর্শ দেবেন এবং ভালো একটা হোমিওপ্যাথিক হার্নিয়া বিশেষজ্ঞ ডাক্তারের এড্রেস দেবেন। প্লিজ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই আপনি যেহেতু অপারেশন / চিকিৎসা করেও সুফল পাননি। এবার আপনি এক শিংওয়ালা গরুর একটা তাবিজ ব্যবহার করুন । যতটুকু জানি অখন্ড..... আপনি এটা খুঁজে বের করুন _____।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সব অভিজ্ঞ হোমিও ডাক্তার হার্নিয়া এর ট্রিটমেন্ট করে থাকেন। আপনি যে কোন DHMS ডিগ্রি প্রাপ্ত হোমিও ডাক্তারের পরামর্শ নিন। ডাক্তার নির্বাচনের জন্য যে কোন সমস্যাই আমাকে নক করতে পারেন। যতটুকু পারি হেল্প করব।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ