রবিন ভাই,  আমার অনেক প্রশ্নের উওর লুকিয়ে রাখছে,, আমার মত আর ২/৩ জন উওর দিয়েছে তাদের উওর লুকায়না,, যদি রবিন ভাইকে জিঙ্গাই, আমার উওর লুকান কেন? রবিন ভাই উওর দেয়, এই প্রশ্নের উওর একজন দিয়ে দিছে,তাই লুকাইলাম! তাহলে এই সিস্টেম করুন,১টি প্রশ্নের ১টি উওর  যেন হয়,,এর বেশি না হয়! আবার আমাকে হুমকি দেয়,আমার একাউন্ট বাতিল করে দিবে! এটা নি বিস্মের সততা, না তাদের ক্ষমতা আছে এই জন্য এরকম করে? বিশেষ সদস্যবৃন্দ এর ভিতরে কেও আজ পর্যন্ত ১টি উওর লুকায় না,,, শুধু রবিন ভাই আমার উওর লুকায় কেন,,, তার সাথে আমার কিসের শত্তুরতা, তা আমি জানতে চাই?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আমারও এরকম অনেক প্রশ্নের উত্তর লুকায় রাখছে। এইটা শুধু আপনার জন্য ক্ষমতার অপপ্রয়োগ করা হইনি।

 এটা সাইটের ভালোর জন্য এরকম করা হয়ে থাকে, আপনি হয়তো আমাদের প্রশ্ন দেখতে পান না তাই বলতেছেন।
 আপনার এই ধারণাটা এক্কেবারে ভুল আপনি আপনার মত কাজ করে যান।
 এডমিন প্যানেল থেকে যে সিদ্ধান্ত নিবে সেগুলো মেনে চলাই আমাদের উচিত বা কর্তব্য। তাদের কথা আমাদের উপদেশ হিসাবে মেনে নিলে ভালো হয়। 
আমিও অনেক ভুল করছিলাম আমি এরকম দুই তিনটা প্রশ্নের উত্তর আছে। আমি নিজ মেধা দিয়ে অনেক বড় বড় উত্তর দিয়েছিলাম কিন্তু আরিয়ান ভাই আমাকে বললো যে, যেগুলোর উত্তর আছে সেগুলোর উত্তর  না দেওয়ার জন্য এবং আমার অনেক উত্তর লুকায়িত আছে। আমি কোন ক্ষোভ প্রকাশ করিনি।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
১০০ পয়েন্টের কম স্কোরধারী সদস্যদের উত্তরগুলো অনুমোদনের অপেক্ষায় থাকে।আপনার আগে যদি কোনো সদস্য উত্তর দেন কিন্তু আপনার কাছে প্রদর্শিত হয় না, সেই উত্তরের পরে আপনি উত্তর দিলেন।একজাতীয় উত্তর হলে  প্রথমে যে উত্তর দিয়েছেন,তার উত্তর অনুমোদন পাবে।হয়তো এ কারণেই আপনার উত্তর লুকানো হয়েছে।


  ভুল/উদ্ভট/বিকৃত/অসম্পূর্ণ উত্তর কিংবা পূর্বের দেয়া কারো উত্তর পুনরাবৃত্তি করলে কোনরূপ সতর্ক ছাড়াই আপনার অ্যাকাউন্ট বাতিল করে দেয়া হবে
এমনকি এর থেকে সাধারণ সদস্য,সমন্বয়ক,বিশেষজ্ঞ কাউকে ছাড় দেয়া হয় না।কারণ বিস্ময়ে একটি সু-স্পস্ট নীতিমালা আছে।নীতিমালা মেনে সব কার্যক্রম করা আবশ্যক।আপনাকে যদি অ্যাডমিন প্যানেলের কেউ এই নিয়ম সম্পর্কে অবগত করেন সেটি কি হুমকি দেয়া হলো?

একটি প্রশ্নে একটি উত্তর দেয়া যাবে,এমন সিস্টেম করার প্রয়োজনীয়তা দেখি না।কোনো কোনো প্রশ্নে অধিক উত্তর দেওয়া যায়।যে প্রশ্নে একটি উত্তরই দেয়া যায়,সেটিতে একই উত্তর বারবার দিতে যাবেন কেন? বাংলাদেশের জাতীয় ফুল কী,এই টাইপের প্রশ্নে একটি উত্তরই যথেষ্ট।কিন্তু "বন্ধুকে জন্মদিনে কি কি গিফট করা যায়?" সেই প্রশ্নে একাধিক উত্তর গ্রহনযোগ্য।যদি পূর্বের উত্তরের থেকে ভিন্ন ও মানসম্মত উত্তর আপনার জানা থাকে।

বিশেষ সদস্যরা কারো উত্তর লুকালে তা আপনার নিকট দৃশ্যমান নয়,সব সদস্যের কার্যক্রম রিভিউ করে ভুল কার্যক্রমগুলো বিশেষ সদস্যরা লুকিয়ে ফেলে।আপনার চোখে কোনো প্রশ্ন, উত্তর কিংবা মন্তব্য ভুল কিংবা নীতিমালাসম্মত নয়।এমন কিছু পেলে অবশ্যই কারণ উল্লেখ করে সতর্ক করবেন।

ক্ষমতার অপব্যবহার হয়েছে,এমন কয়েকটি প্রশ্নের লিঙ্ক দেয়া উচিত ছিলো।যাইহোক নীতিমালা ভালোকরে পড়ুন এবং সে অনুযায়ী কার্যক্রম করুন।বিস্ময়ের সাথেই থাকুন..!
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ