আমার গার্লফ্রেন্ড মুসলিম ও আমি হিন্দু। আমাদের মধ্যে দূরত্বটা বেশি হলেও প্রেম-ভালোবাসায় আমাদের কোনো কমতি নেই।


আমাদের পরিচয়টা ফেসবুক থেকে, আমি অনলাইনে বিভিন্ন ব্লগে লেখালেখি করি আর সে আমার লেখা কয়েকটা গল্প পড়েই আমাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায়.. তারপর থেকে দুজনের মধ্যে প্রতিদিন ম্যাসেজে কথা হতো। প্রায় ৭/৮ মাস এভাবে কথা বলার পর একদিন আমরা দুজন-দুজনের কাছে ছবি চাই এবং পরবর্তীতে নাম্বারও। ও নাম্বার নেওয়ার ৪-৫ দিন পরেই আমাদের রিলেশন হয় ২৩ ফেব্রুয়ারি। আমাকে ও নিজ থেকেই প্রোপোজ করে ওর চার রুমমেটের সাথে নিয়ে। যখন রাত ১২ টা বাজে তখন তার রুমমেটের সাক্ষী রেখেই আমাকে প্রোপোজ করে, আমি খুব বিস্মিত হই এবং ওর প্রেম নিবেদন আমাকে আরও চেঞ্জ করে দেয়। আর আমি ওকে অনেক পছন্দ করতাম, কেনোনা ওর কথাবার্তার ধরণ ছিলো অন্য চার-পাঁচটা মেয়ের থেকে আলাদা।


এখন সমস্যা হলো গিয়ে,


  • ও আমার ০১ বছর ০৬ মাসের বড়,
  • ওর ধর্ম ইসলাম আর আমার ধর্ম হিন্দু। 


আমরা দুজন-দুজনকে অনেক ভালোবেসে ফেলেছি এবং অক্টোবর মাসে দেখা করতেও যাচ্ছি। আর আমরা এও চাচ্ছি যে আমরা বিয়ে করব আমি একটা ছোট চাকরী পাওয়ার পর।  


আমি একজন গরীব ছেলে। আমার বাবা ঠেলাগাড়ি চালান এটা জানা সত্বেও সে আমাকে অনেক ভালোবাসে এবং ২৭ ফেব্রুয়ারি যখন আমার জন্মদিন যায় তখন জন্মদিনের সমস্ত খরচের টাকা ও দেয়। 


বিঃদ্রঃ এখানে একটা কথা বলে রাখি, আমি এর আগে কখনো আমার জন্মদিন পালন করিনি।


আমাকে আর্থিকভাবে সাহায্য করতে ও সর্বদা প্রস্তুত। ও আমাকে বলেছে, আমার সুখেদুঃখে সবসময় পাশে থাকতে চায় ও থাকবে। আর ওর আব্বু ডাচ বাংলা ব্যাংকের চাকুরীজীবী।

ও আমাকে এতোটাই ভালোবাসে যে, ও চাচ্ছে আমার ২১ বছর হলেই আমরা এক হব। আমার এখন মাত্র ১৭ বছর চলছে।


এখন আমি কি করতে পারি? আমিও ওকে অনেক ভালোবাসি.. আর আমি ওকে ছাড়া এক মুহুর্তও কাটাতে পারিনা। আমি জানি যে সমাজ আমাদের এমন রিলেশন মেনে নিবেনা। জানা সত্বেও আমরা এগোচ্ছি। আসলেই আমরা কেউ কাউকে ছাড়তে পারব না।

দয়া করে আপনার সুষ্ঠ মতামত দিন...


আপনার মতামতের আশাই রইলাম..


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই আপনি যেহেতু তাকে এত ভালবাসেন। তাহলে আপনি আগে মুসলমান হতে হবে, তারপর তাকে বিয়ে করতে হবে। তারপর আপনাদের মাঝে কোন বাধা থাকবেনা। ইনশাল্লাহ.... দোয়া করি আপনারা সুখী হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার বয়স ১৭। তার মানে দাঁড়ায়, মেয়ের বয়স ১৮ বছর! আর আপনার লেখা ভাল লেগে তারপর আপনাকে ভালবেসেছে। এখানে কিছু বিষয়ে আগে ক্লিয়ার হয়ে নিন, সে কি এখনো বয়ঃসন্ধির আবেে গ এ আছে? আপনি গল্প লেখা বন্ধ করলে কিি আপনার ভালবাসা কমতে শুরু করবে? আপনি নিজে কি মনে করে?  আপনি তার বর্তমান অবস্থান অনুসারে ভবিষ্যৎ এ তাকে খুশী রাখতে পারবেন? তার বাবা-মা আপনাকে গ্রহণ করার সম্ভবনা কত টুকু? আর সর্বোশেষ আসুুুন, ধর্ম প্রসংঙ্গ এ!  দেশের যেখানেই যান! সনাতন আর মুসলমান জানার পর থাকতে পারবেন না! আর মুসলমান ধর্ম মতে বিধর্মী বিবাহ হয় না!  যে কাউকে ধর্ম চেঞ্জ করতে হবে! সেটা কে করবেন?? 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ