আমি আমার ওয়াইফের সাতে মিলন করার সময় ভিতরে দিলেই গরম লাগার সাতে সাতেই আমারটার ধাতু বের হয়ে জায়।এবং অনেক্ষন দরে আমার ধাতু এক্টু এক্টু আস্তে থাকে।আমি টিসু বেরাইয়া রাখতে হয়।খুব খারাপ লাগে।মিলন করে আমরা দুইজনেই তিপ্তি পাচ্ছিনা। আমার ধাতুটা এক্তু পাতলা।কিচুদিন আগে আমার ওয়াইফের সাদাস্রাব গিয়েচিল তখন মিলন এ অনেক্ষন চিলাম।খুব ভাল লাগ্লো।গরম লাগ্লে জেনো তাতারি না পরে তার কনো লংটাইম সমাধান আচে। আমি প্রস্রাব করলেও ক্লিয়ার হয়না।অনেক্ষন ফোটা ফোটা আসে। আবার টিসু ইউস করি,পরে আবার পরে পরে লাগে। আমারধাতু পাতলা হলে কি বাচ্চা নেওয়া জায়,বাচ্চার সাস্থো কি টিকতাক তাকে।আমি মাজে মদ্দে সিরাজুত খাই।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ধাতু পাতলা বা গারো নিয়ে সমস্যা না। এট একেক জনের একেক রকম হয়ে থাকে। আর বীর্য তারাতারি যাতে না পড়ে তারজন্য আপনি কাচা রসুন আর মধু সকালে খালি পেটে খান উপকৃত হবেন। আর পারলে যৌন ডাঃ এর সাথে পরামর্শ নেন। ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
দ্রুত বীর্যপাত (early ejaculation) এর পিছনে শারীরিক, মানসিক অনেক কারন থাকে। একজন অভিজ্ঞ ডাক্তার সেই কারন গুলো ঠিক মত বুঝে তার পর রোগ নির্ণয় করে চিকিৎসা দিবে। ডাক্তারের কাছে বরতমান শারীরিক ও মানসিক অবস্থা সব খুলে বলতে হবে।

সে ক্ষেত্রে হোমিওপ্যাথি চিকিৎসা নিলে সাইড ইফেক্টের ভয় থাকে না এবং সম্পূর্ণ ভাবে সুস্থ হওয়া সম্ভব।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
AsifRana

Call

আপনার মানসিক অবস্থান আরও দৃঢ় করতে হবে। এছাড়া আপনি সেক্স অনেক্ষণ করার জন্য ওষুদ খেতে পারেন। আর ধাতু ক্ষয় এর জন্য কুমারি লতা খেতে পারেন আর আপনার যেহেতু প্রেসাবে সমস্যা তাই ভালো একজন বিশেষজ্ঞের পরামর্শ নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ