একটি ছেলে একটি মেয়েকে সীমাহীন ভালবাসত তখন মেয়েটি তাকে চাইনা।৩ বছর পর প্রেম হয়ে যায়।এখন সম্পর্কটি অনেক বেশি গভীরতা হয়ে গেছে,কেউ কাউকে ছারা বাচতে পারবেনা। আবার মাঝে কয়েকদিন তারা এস. এম.এস এ কিছু খারাপ কথা ও বলছিল।এখন তারা বিয়ের আগে আর খারাপ কথা বলবেনা বলে প্রতিজ্ঞা করেছে।এখন তারা প্রায় প্রতিদিনই শুধু এস.এম.এসের মাধ্যমে যোগাযোগ করে।আর বাস্তবে তারা বিয়ের আগে কখনই কোনো ধরনের যিনা করবেনা এটি নিশ্চিত।এমন কি তারা একে অপরের কাছে ওয়াদা ও করেছে যে কেউ কাউকে কখনই ছেড়ে যাবেনা।পরিবারকে তারা রাজি করিয়েই বিয়ে করবে।এখন ছেলেটি উভয় সঙ্কটে পরে গেছে।প্রেম করা তো ঠিক না।এখন প্রেম তো অনেক আগেই করে ফেলছে।এখন কি ছেলেটি সম্পর্ক এখানেই শেষ করে দেবে নাকি যদি মেয়েটির জীবনটি নষ্ট হয়ে যায় এটি ভেবে সম্পর্ক চালিয়ে যাবে এবং বিয়ের সময় পরিবারকে রাজি করিয়ে বিয়ে করবে তারা একে অন্যের সাথে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই । ইসলামের দৃষ্টিতে একজন তরুণ ও তরুণীর বিবাহবহিভুর্ত প্রেমালাপও জায়েয না । আপনি বলেছেন, আপনাদের মাঝে কথা বার্তা হয় ম্যাসেজের মাধ্যমে । আমার মতে আপনার উচিৎ মেয়েটাকে খুব তাড়াতাড়ি বিয়ে করে ফেলা । আর বিয়ের আগে পর্যন্ত মেয়েটার সাথে কথা বলুন কিন্তু অশ্লীল কথা বলবেন না ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

প্রেম আছেই  বলেই আজ পৃথিবীটা এত সুন্দর নয়তো এত সুন্দর হতো না। বিয়ের পূর্বে মেয়ের সাথে কোন অশ্লীল কাজ অশালীন  কথাবার্তা  না বলে চালিয়ে যেতে পারেন। আপনাদের দুজনের বিয়ের উপযুক্ত বয়স হলে দুপক্ষের পরিবারের সাথে কথাবার্তা বলে বিয়ে করতে পারবেন। বিয়ে করার পূর্বে একজনকে আপনার  জীবনসঙ্গিনী করার জন্য তাকে চয়েস করে রাখলেন বিষয়টি এভাবেই দুজন মাথায় রাখুন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বিয়ের আগে যেনা করবে না বলে তারা ঠিক করে। কিন্ত এক জন বেগানা নারীর জন্য এক জন বেগানা পুরুষ হারাম। এখন তারা একটা হারাম সম্পর্কে জড়িয়ে আছে যেনা যে শারীরিক সম্পর্ক করলে হয় তা কিন্ত নয়। হাতের যেনা,পায়ের যেনা, চোখের যেনা, মুখের যেনা হয় মনে করেন তারা দুজন কোথাও দেখা করলো সে খানে যাওয়ার জন্য বার হওয়া টা হবে পায়ের যেনা,দুজনে কথা বলা টা হবে মুখের যেনা,দুজে দুজনের দিকে তাকালে হবে চোখের যেনা এখন আপনি বলুন উনি কন যেনা থেকে নিজেকে বাচাইতে চাইতাছেন। সব থেকে ভালো হয় বিয়ের আগে এই সব হারাম সম্পর্কে না জড়ানো টা। আশা করি বুঝতে পেরেছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ