আমার শরীরের মধ্যে গরদানায় ফাটা ফাটা দাগ,সেটা কিভাবে দূর করব,,,,,শরীরের মধ্যে ফাটা দিয়েছে এইটা কিভাবে দূর করব,,প্লিজ সমাধান দেন।
শেয়ার করুন বন্ধুর সাথে

গ্রাফাইটস 3x অলিভ অয়েল দিয়ে মিশ্রণ করে মলম তৈরী করে মাখলে ফাটা দাগ দূর হবে। এই মিশ্রণ মলমটি মহিলাদের প্রেগনেন্সির পেটের দাগ ও দূর করতে সক্ষম।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Tanima

Call

শরীরের কিছু ফাটা অংশের ছবি দেন ৷ থাইরয়েড হরমোনের অভাব থাকলে শরীরে ফাটা দাগ থাকতে পারে ৷তাই t3 t4 এবং tsh টেস্ট গুলো করতে দেন ৷৷একজন হরমোন বিশেষজ্ঞ ডাক্তার এর সাথে যোগাযোগ করেন ৷ আমি একজন মেডিকেল স্টুডেন্ট ৷

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার শরীরের ফাটা দাগ দুর করার জন্য আপনি কিছু উপায় অনুসরন করতে পারেনঃ (১) নারকেল তেল প্রাকৃতিক এই তেলে রয়েছে প্রদাহ-বিরোধী উপাদান যা ত্বকে উজ্জ্বলভাব আনতে ও ফাটা দাগ দূর করতে সাহায্য করে। তাই আপনি প্রতিদিন পরিমানমতো নারকেল তেল দিয়ে শরীর ম্যাসাজ করতে পারেন এতে আপনার শরীরের ফাটা দাগ দুর হয়ে যাবে। (২) অ্যালোভেড়ার রস শরীর বা ত্বকের ফাটাদাগ দূর করে। এমনকি চমৎকার এই উপাদান শরীর বা ত্বকের কাটাছেঁড়ার দাগ দূর করতেও কার্যকরী। তাই আপনি প্রতিদিন অ্যালোভেড়ার রস মাখতে পারেন। এতে শরীরের ফাটা দাগ দুর হয়ে যাবে। (৩) প্রতিদিন ভিটামিন-সি গ্রহণে শরীরের ফাটা দাগের ক্ষেত্রে উপকার পাওয়া যায়। তাই আপনি প্রতিদিন লেবু, কমলালেবু, জাম্বুরা, আমলকি, আমড়া ইত্যাদি ভিটামিন-সি যুক্ত ফল খেতে পারেন। এগুলো অনুসরণ করলে আশা করি আপনার শরীরের ফাটা দাগ সমস্যা সমাধান হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ