আমার বয়স ২২ । কিন্তু আমি যৌন মিলনে ব্যার্থ । মাত্র ১ মিনিটে বীর্যপাত ঘটে কি করবো ? এর কি কোন স্থায়ী সমাধান আছে ? থাকলে প্লীজ বলুন । আর কত টাকা লাগতে পারে এবং কতদিন ? এবং প্রতিদিন হস্থমৌথুনের ইচ্ছা জাগে কেন ?
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি মাথা ঠানডা করুন।কোন চিনতা করবেন না। ভালো ডাকটার  দেখান সব ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

দ্রুত বীর্যপাত বেশীরভাগ মানসিক দুর্বলতার কারণে হয়, মনে অহেতুক ভয় কাজ করার কারণে পারবো কি, পারবোনা নিজেকে মানসিক ভাবে কনট্রোল করতে না পারা, স্ত্রীকে উত্তেজিত করার আগে নিজেই উত্তেজিত হয়ে যাওয়া, শারিরিক দুর্বলতা, যৌন বিষয়ে জ্ঞান না থাকা ইত্যাদিতে দ্রুত বীর্যপাত হয়, তাই যথোপযুক্ত চিকিত্সায় সম্পূর্ণ নিরাময় সম্ভব। এক্ষেত্রে সাইকিয়াট্রিস্টের পরামর্শ অনুযায়ী ঔষধ খেলে সমাধান হয়ে যাবে, অথবা যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ খেতে হবে। তবে সাইকিয়াট্রিস্টের পরামর্শই অধিক কার্যকরী।




☑যৌন মিলনের সময় বাড়ার উপায়ঃ




♣♣আপনার স্ত্রীর সাথে এক পজিশনে বেশিক্ষণ না করে পজিশন বদলাতে পারেন।


♣♣পেনিস ভিতরে থাকা অবস্থায় যদি আপনার মনে হয় যে এখনি বের হয়ে আসছে তখন আর সোজা ধাক্কা না দিয়ে পেনিস বের করে নিন।


আপনার স্ত্রীকে আদর করুন। স্বাভাবিক হলে আবার শুরু করেন।


♣♣কনডম ব্যবহার করে যৌন মিলন করুন


স্বাভাবিকের চেয়ে অনেক বেশিক্ষণ মিলন করতে


পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বীর্যপাত একটু দেরিতে করার ঘরোয়া উপায়ঃ যা যা লাগবেঃ ১. খাটি মধু ২. রসুনের কোয়া ৩.খেজুর ৪. একটি ঢাকনাযুক্ত কৌটা প্রথমে কৌটাতে পরিমাণ মতো খাটি মধু নিয়ে এতে রসুনের কোয়া ও খেজুর ডুবিয়ে কমপক্ষে একদিন ঢাকনা ঢেকে রাখতে হবে।তারপর যখন আপনি যৌন মিলন করতে চান তার ২০ মিনিট বা আধা ঘন্টা আগে রসুনের কোয়া ও খেজুর কিছু পরিমাণ খান।যা আপনাকে আগের তুলনায় অনেক বেশি যৌন মিলন করতে সক্ষম করবে।এমন কি সহজেই বীর্যপাত আর হবে না।এবং আপনার লিঙ্গকে সতেজ ও সবল করে তুলবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ