আমি আমার স্ত্রি কে খুব ভালবাসি ।আমার স্ত্রির বয়স ১৫ বছর।এখন আমি তাকে কি ভাবে পটাতে পারি ।আমার পাগল করতে পারি ।।। ও আমাকে এখন ভুল বুঝতেছে। আমার মাকে ও আমার মা নাকি ওকে জালা যন্র না করবে । কিছু মুল্যভান কথা বলেন যে অনেক কাজে আসবে ।আর ও বলে আমার লাইফটাতে সুধু ইঞ্জয় করতে চাই?


শেয়ার করুন বন্ধুর সাথে

ভাই আপনার স্ত্রীর বয়স খুবই কম। তাই সংসার কি সে তা বুঝে উঠতে পারে নি। এখন আপনি বুঝিয়ে বলুন। যে আমি তোমায় ভালবাসি, তোমার সমস্যাগুলো আমায় বুঝিয়ে বলো। আর কিছু দিন সময় চেয়ে নিন। এবং তার সমস্যাগুলো বুদ্ধি দিয়ে সমাধান করুন। তাকে নিয়ে ঘুরে আসুন কোথাও ( কুয়াকাটা, কক্সবাজার,বান্দরবন) ৩ থেকে ৭ দিনের জন্য। অবশ্যই দুজন যাবেন, সাথে কোন বন্ধু না। তাকে বোঝার চেষ্টা করুন। কথা বলবেন কম। তার কথা শুনবেন বেশি। আর তার পছন্দ অনুযায়ি ছোট ছোট উপহার দিন, সাথে একটা পছন্দের ফুল। ভালো থাকবেন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Sam

Call

আপনাকে প্রথমে বুঝতে হবে কেন সে আপনাকে ভুল বুঝছে এবং তা পরিত্যাগ করতে হবে। আপনি তার জন্য এমন উপহার নিয়ে যান যাতে সে খুবই আনন্দিত হয়।আপনি পিছন দিক থেকে গিয়ে তাকে জড়িয়ে ধরে তার ঘাড়ে গলায় চুমু খাবেন তাতে সে আপনার প্রতি আকৃষ্ট হতে পারে এবং আপনাকে ছেড়ে চলে যাওয়ার চিন্তা বাদ দিতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ