tusarmia80

Call

আমার মতে WALTON ফোনটিই ভালো হবে। ১. Walton ও Symphony উভয় কম্পানীই চায়না থেকে মোবাইল ফোন ইমপোর্ট করে কিন্তু Symphony সরাসরি ইমপোর্ট করা মোবাইল বাজারে ছাড়ে আর Walton রিব্র্যান্ড ফোন ইমপোর্ট করে এটাতে কাষ্টোমাইজ করা রম ইন্সটল করে বাজারে ছাড়ে , যেটা অনেক ইউজার ফ্রেন্ডলি এবং পার্ফরমেন্সেও ভালো। ২. Walton প্রয়োজন হলে ফোনের ভার্সন আপডেট এবং আপগ্রেড দেয় যেটা অনেক ভালো একটা দিক।অন্যদিকে গুগুলের ফোন Roar A50 ছাড়া Symphony কখনোই এই সুবিধাটা দেয়না বা দিবেনা!বিশেষ করে ওয়ালটনএ Samsung, Sony, HTC এর মত OTA সুবিধা আছে। ৩. Walton তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রত্যেকটি ফোনের স্টক রম , ড্রাইভার ,ফ্লাশটুল , ফার্মওয়ার ইত্যাদি আপলোড করে দেয় , Symphony কখনোই ফোনের স্টক ফার্মওয়ার আপনাকে দিবে না। এটা অনেক বড় একটা নেগেটিভ দিক। ৪.ওয়ালটন ফোনগুলোর জন্য প্রচুর কাষ্টম রম পাওয়া যায়। যেটা আপনি সিম্ফনিতে পাবেননা।

Talk Doctor Online in Bissoy App
Call

সিম্ফনি  ফোন টা নিতে পারেন

সিম্ফনি ফোনের সার্ভিস  ভালো

আমি নিজেও ব্যাবহার  করি

সিম্ফনি মোবাইল

তাই সিম্ফনি  ফোন টি নিতে পারেন 

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি symohony R20 মোবাইলটি দেখতে পারেন,আপনার বাহজেটের মধ্য ভাল হবে চা্র্জ অনেক ভাল থাকবে, walton থেকে ভাল সার্ভিস পাবেন।

Talk Doctor Online in Bissoy App
Call

Symphony নতুন একটা ফোন শীঘ্রই বাজারে ছাড়বে।মডেল Symphony i10+ এই ফোনের কনফিগারেশন খুব ভালো।দেখতে ও অনেক সুন্দর।দাম পড়বে ৭৯০০ । এটা কিনতে পারেন।

Talk Doctor Online in Bissoy App