আমার বাবা পরের চা-বিড়ি টানে। অন্যের দোকানে চাকররের মত থাকে। পরের কাজ করে। কোন সময় নাম ধরে আবার খিত্তাব বলে ডাকে। মূল কথা হলো বাবার কারনে লোকে আমাকে সম্মান করে না। যদিও বাবার মতো কোন ধরনের অসম্মানজনক কাজ করি না। খুব ভদ্র ভাবে থাকার চেষ্টা করি। এখন মনে হয় নিজেকে শেষ করে ফেলি।।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার বাবা কাউকে ভয় পান বা খুব মানেন এমন লোককে খুজে বের করতে হবে। তারপর তার কাছে আপনার কষ্টের কথা শেয়ার করবেন। আশা করি তিনি আপনাকে সহজ পথ দেখাতে পারেন। যদি এরকম লোক না থাকে তবে আপনার বাবা যাদের সাথে চলে অর্থাৎ বন্ধু টাইপের যারা আছে তাদের কাছে আপনার কষ্টের কথা শেয়ার করতে পারেন। তারাও কোন ভালো পরামর্শ আপনাকে দিতে পারে। কখনো হতাশ হবেন না। এরকম সমস্যা অনেকেরই হয়ে থাকে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

প্রথম উত্তর অনুসরণ করুন। 

বাট আমার মতে আপনি যদি আপনার আব্বুকে সরাসরি এবিষয়টি অবগত করাতে পারেন, তাহলে ভাল হবে।[যখন আব্বু সম্পূর্ণ ফ্রি & হাস্যোজ্জ্বল থাকেন। ] কেননা তিনি সন্তানের দূঃখ কষ্ট বুঝে থাকেন & সমাধান করারও চেষ্টা করেন। এক্ষেত্রে আপনার আম্মুর সহযোগিতা নিতে পারেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি আপনার বাবা কে বোঝান। তাকে বলুন তার জন্য আপনার অন্যদের কাছে সম্মান নষ্ট হয়। তাকে আপনি এবং আপনার আম্মা মিলে বোঝান। বাসার বড় মানে আপনার বড় চাচা বা ফুপা,বড় খালু,দাদা থাকলে তাদেরকে বলুন আপনার সমস্যার কথা। তাদের কে দিয়ে বোঝান। আপনার বাবা যখন বুঝতে পারবেন উনার কাজের জন্য উনার ছেলে কে সবাই ছোট মনে করে সম্মান দেয় না,, তখন তিনি ঠিকই সে পথ থেকে সরে আসবেন। আপনার উচিত হবে বাবাকে সুন্দর ভাবে বোঝানো যাতে উনি এই রকম কাজ করা থেকে বিরত থাকেন। ধন্যবাদ 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ