যা ব্যবহারে খুসকি দূর হবে এবং চুল ভাল থাকবে।সপ্তাহে কত দিন ব্যবহার করা ভাল উল্লেখ করুন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি ক্লিয়ার মেন ব্যবহার করতে পারেন। ক্লিয়ার মেন বেশ ভাল ব্র্যান্ডের একটি শ্যাম্পু। এটি চুল ও মাথার ত্বক খুব দ্রুত পরিক্ষার করে। অতিরিক্ত ঘাম,ধুলাবালি, চুলপড়া ও খুশকি সমস্যার সমাধানে ক্লিয়ার মেন খুব কার্যকর। এটি চুলের পুষ্টি যোগাতেও সাহায্য করে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি ক্লিয়ার ম্যান ব্যবহার করেন,,,ক্লিয়ার ম্যানে খুসকি দূর করতে কার্যকরি,,ব্যবহার বিধি---

১। শুষ্ক চুল

আপনি যদি শুষ্ক বা ড্রাই চুলের অধিকারী হয়ে থাকেন, তবে প্রতিদিন চুল শ্যাম্পু করা থেকে বিরত থাকুন। শুষ্ক চুল সপ্তাহে দুইবার শ্যাম্পু করা উচিত। এবং শ্যাম্পু করার পর অব্যশই কন্ডিশনার ব্যবহার করতে ভুলবেন না।

২। সিল্কি চুল

গবেষণায় দেখা গেছে যে, তৈলাক্ত চুল বেশি তেল শোষণ করে অন্যান্য চুলের তুলনায়। এই কারণে এটি চুল শ্যাম্পু করার প্রয়োজন পড়ে। সপ্তাহে দুই থেকে তিনবার চুল শ্যাম্পু করা উচিত। ঘরের বাইরে যদি প্রতিদিন বের হতে হয়, তবে প্রতিদিন শ্যাম্পু করা প্রয়োজন।

৩। মাঝারি, মোটা চুল

মাঝারি চুল সপ্তাহে দুই থেকে তিনবার শ্যাম্পু করা প্রয়োজন। এটি তৈলাক্ত চুলের মত তেল শোষণ করে না। তবে চুলের ময়লা, তেল পরিষ্কার করার জন্য সপ্তাহে দুইবার শ্যাম্পু করা প্রয়োজন।

৪। ভারি চুল

ভারি চুল রোজ রোজ শ্যাম্পু করার প্রয়োজন পড়ে না। সপ্তাহে একদিন শ্যাম্পু করা প্রয়োজন ভারি চুলের জন্য। তবে হ্যাঁ ঘরের বাইরে যদি বেশি যাওয়া হয় তার জন্য বেশি শ্যাম্পু করা প্রয়োজন পড়ে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
tamim333

Call

আপনি ক্লিয়ার মেন এবং ডাব শেম্পু ব্যবহার করতে পারেন

দুটই ভাল ব্র্যান্ডের  শ্যাম্পু। 


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ