আমার ফেসবুক একাউন্ট হ্যাক করে পাসওয়ার্ড পরিবর্তন করেছে। কিন্তু আমি ই-মেইল দিলে ফেসবুক আমার ই-মেইল একাউন্টে ভেরিফিকেশন কোড পাঠায়। তখন ভেরিফিকেশন কোডের জন্য আমি ই-মেইল লগইন করতে ই-মেইল এড্রেস দিলে "couldn't find your google account" এই লেখা আসে। আমার ই-মেইল এড্রেস ঠিক আছে। তাছাড়া ফেসবুক ও ই-মেইল এড্রেস তো একই তাহলে ই-মেইল এ লগইন করলে "couldn't find you google account" এই লেখা আসে কেন? আর কিভাবে আমি ফেসবুক ও ই-মেইল আইডি ফিরে পেতে পারি?image



শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার হ্যাক হওয়া ফেসবুকে যদি ইমেল পরিবর্তন না করে তাঁহলে, আপনার আইডি আপনি ফিরে পাবেন।

আপনি প্রথমে এখানে  যাবেন, গিয়ে ইমেল দিয়ে  NEXT এ যাবেন, তাঁরপর পাসওয়ার্ড অপশন আসবে, যদি না আসে ইমেল মনে করে সঠিক করে দিন,যদি না আসে Forgot Email যাবেন, সেখানে যে নাম্বার জিমেল খুলেছিলেন সেই নাম্বারটি দিন  next  এ ক্লিক করুন,সেখানে আপনার জিমেলের  ফাস্ট নেম এবং লাস্ট নেম দিয়ে next এ ক্লিক করুন,সেখানে যে নাম্বার জিমেল খুলেছিলেন সেই নাম্বারে আসবে, send এ ক্লিক করলে, আপনার নাম্বারে রিকোভারি কোড যাবে কোডটি নিয়ে দিয়ে লগইন করেন

যদি আপনার ফেসবুক থেকে ইমেলটি রিমুভ না করে , তাঁহলে

ফেসবুকে লগইন অপশনে যান, গিয়ে forget passward  গিয়ে আপনার ইমেলটি দিয়ে সার্চ করলে আপনার আইডি চলে আসবে,এবং সেখান থেকে আপনার  ইমেলে ফেসবুক থেকে একটি কোড পাঠাবে, কোডটি দিলেই আপনি ফেসবুকের নতুন পাসওয়ার্ড দিতে পারবেন।

এবার ফেসবুকে ঢুকে সেটিয়ে গিয়ে account setting >>General  গিয়ে দেখেন অন্য কোন নাম্বার /ইমেল এ্যাড আছে না কি,,যদি থাকে তাহলে রিমুভ করে দেন।

আবার ও আপনাকে বলছি যদি ফেসবুক থেকে যদি ইমেল রিমুভ না করে তাহলে পাবেন।

যদি রিমুভ করে তাহলে,আইডি আর ফিরে পাবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার ই-মেইল এড্রেস টি লেখা ভুল হচ্ছে।শুরুতে space পড়ছে মনে হয়।আপনি ই-মেইল টা শুদ্ধ করে লিখুন।তারপর ই-মেইলে sin in করতে পারলে ফেইসবুকের confirm কোড পাবেন।তারপর ফেইসবুকেও লগ ইন করতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ